জানুয়ারি ২৭, ২০২২

বাঙলা কাগজ

The Bangla Kagoj । সবচেয়ে বেশি দেশে, সবচেয়ে বেশি ভাষায়। বাঙলা কাগজ । আপনার কাগজ । banglakagoj.net (আমাদের কোনও জাতীয় পত্রিকা নেই)।

নতুন মিস ইউনিভার্স ভারতে ফিরলো ২১ বছর পর।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : বিশ্বের বিভিন্ন দেশের ৮০ প্রতিযোগীকে পেছনে ফেলে ২১ বছর পর ২১ বছর বয়সি ফ্যাশন মডেল ও অভিনেত্রী হারনাজ সান্ধুর হাত ধরে মিস ইউনিভার্স প্রতিযোগিতার মুকুট ফিরলো ভারতে।

রবিবার (১২ ডিসেম্বর) মধ্যরাতে ইসরায়েলের বন্দরনগরী এইলাটে এ প্রতিযোগিতার ৭০তম আসরের বিজয়ী হিসেবে হারনাজের নাম ঘোষণা করা হয়।

তাঁকে মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর ফ্যাশন মডেল আলমা আন্দ্রেয়া মেজা কারমোনা।

সবশেষে ২০০০ সালে ভারতের লারা দত্ত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরা হয়েছিলেন। তার আগে ১৯৯৪ সালে প্রথমবার ভারতকে এ মুকুট এনে দিয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন।

এবারের আসরে প্রথম রানার আপ হয়েছেন প্যারাগুয়ের নাদিয়া ফেরেরা, দ্বিতীয় রানার আপ দক্ষিণ আফ্রিকার লালেলা মাসওয়ানে।

সেরার মুকুট জয়ের পর উপস্থাপকের প্রশ্নের উত্তরে নারীদের জন্য হারনাজ সান্ধুর বার্তা, ‘তোমাকে জানতে হবে তুমি একান্তই তোমার মতো; যা তোমাকে আরও সুন্দর করে তুলবে। নিজের কিংবা অন্যেরসঙ্গে তুলনা বন্ধ কর। পৃথিবীতে গুরুত্বপূর্ণ যা কিছু ঘটছে, তা নিয়ে কথা বলো।’

‘সামনে এগিয়ে এসো, নিজের জন্য কথা বলো, কারণ তুমিই তোমার জীবনের প্রতিনিধি। তুমিই তোমার কণ্ঠস্বর। আমি নিজেকে বিশ্বাস করেছি; সে কারণেই আজ আমি এখানে।’

বিজ্ঞাপন

সাবেক মিস ওয়ার্ল্ড বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুরসহ অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন হারনাজকে।

ভারতের চণ্ডিগড়ে জন্ম নেওয়া হারনাজ পরিচিতি পেয়েছেন মূলত ফ্যাশন মডেল হিসেবেই; পাঞ্জাবি ভাষার দুটি চলচ্চিত্রেও তিনি অভিনয় করেছেন।

এর আগে ‘মিস দিভা-২০২১’, ‘ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জাব-২০১৯’ সহ কয়েকটি প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন হারনাজ সান্ধু।

Facebook Comments Box

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share
Contact us