অভিনেতা আজিজুল হাকিম লাইফ সাপোর্টে

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা আজিজুল হাকিমের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে।

শুক্রবার (১৩ নভেম্বর) এ অভিনেতাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে বলে হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী আল ইমরান জানিয়েছেন।

তিনি বলেন, ‘আজিজুল হাকিমের শারীরিক অবস্থা এখন জটিল। শারীরিক অবস্থার অবনতি ঘটায় শুক্রবার (১৩ নভেম্বর) তাঁকে আইসিইউর লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে।’

মঙ্গলবার (১০ নভেম্বর) আজিজুল হাকিমের নমুনা পরীক্ষায় করোনাভাইরাস শনাক্তের পর চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত ৮টার দিকে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যেই তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেওয়া হয়।

বিজ্ঞাপন

আজিজুল হাকিমের স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাঁদের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে; বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন তাঁরা।

মঞ্চনাটকের মধ্য দিয়ে অভিনয়ে নাম লেখানো আজিজুল হাকিম পরে টিভি নাটক ও চলচ্চিত্রে কাজ করে দর্শকদের কাছে পরিচিত পেয়েছেন।

১৯৯৩ সালে নাট্যকার ও পরিচালক জিনাত হাকিমের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন আজিজুল হাকিম। তাঁদের দুই ছেলেমেয়ে। মেয়ে নাযাহ হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান। বছর দুয়েক আগে মেয়ে নাযাহ’র বিয়ে দিয়েছেন এ দম্পতি।

এ বিষয়ক : সৌমিত্র চট্টোপাধ্যায় সাড়া দিচ্ছেন

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.