মে ১৩, ২০২১

Bangla Kagoj । News from Bangladesh, World and Universe at any Language

বাংলা ভাষাসহ পৃথিবির সব ভাষায় সর্বশেষ ও প্রধান খবর, বিশেষ প্রতিবেদন, সম্পাদকীয়, পাঠকমত, খেলাধুলা ও বিনোদনসহ সব প্রান্তের গুরুত্বপূর্ণ সকল খবর।

রাষ্ট্রবিরোধী নাশকতার পরিকল্পনা : বগুড়া থেকে শিবিরের ৮ নেতাকর্মী গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা, বাংলা কাগজ; বগুড়া : রাষ্ট্রবিরোধী নাশকতার পরিকল্পনাকালে বগুড়া শহরের মালতিনগর শ্মশানঘাট এলাকার তোতা মিয়ার মালিকানাধীন ছাত্রাবাসে অভিযান চালিয়ে ইসলামী ছাত্র শিবিরের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় সেখান থেকে নাশকতার কাজে ব্যবহার হতে যাওয়া বিপুল সরঞ্জাম ও বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ১১টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ছাত্র শিবিরের দুই সাথী আসাদুল্লাহ আল গালিব (২৪) ও জিয়াউল আলম (২৫) , সদস্য শাহীন আলম (২৪), মালতিনগর উপশাখার সভাপতি মেহেদী হাসান (২৬), একই শাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউসুফ আলী (২৬) এবং কর্মী গোলাম মোর্তজা (২৭), আব্দুল কুদ্দুস (২৫) ও ইউসুব আলী (২৬) ।

সূত্র জানায়- সরকার উৎখাত ও নাশকতামূলক কর্মকাণ্ডের ব্যাপারে মালতিনগর শশ্মানঘাট এলাকায় তোতা মিয়ার বাড়ির ছাত্রাবাসে ছাত্র শিবিরের নেতাকর্মীরা বৈঠক করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কয়েকজন পালিয়ে গেলেও ৮ জনকে গ্রেপ্তার করতে সমর্থ হয় পুলিশ। এ সময় ছাত্রাবাসে তল্লাশি চালিয়ে বিপুল সংখ্যক জিহাদি বই, ল্যাপটপ, কম্পিউটার, লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মেশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়াসহ নাশকতার কাজে ব্যবহার হতে যাওয়া আরও বেশকিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ বিষয়ক : চট্টগ্রামে পুলিশ বক্সে বোমা : আরও ৬ জঙ্গি গ্রেপ্তার

বিজ্ঞাপন

৭ জঙ্গি গ্রেপ্তার

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share