চোর আটক, মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, বাংলা কাগজ; আমিনুর রহমান খোকন, মহাদেবপুর (নওগাঁ) : নওগাঁর মহাদেবপুর উপজেলার চাঁন্দাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদাননবী রিপনের বিরুদ্ধে এক মোটরসাইকেল চোরকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের চাকলা গ্রামে।

তবে পরে মোটরসাইকেলটি উদ্ধার ও চোরকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে- গত ২ নভেম্বর উপজেলার শেরপুর গ্রামের মৃত আবু তাহের সরদারের ছেলে রেজাউল সরদার মহাদেবপুর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি রেখে এশার নামাজ আদায় করেন। নামাজ শেষে বাইরে এসে তিনি দেখেন, স্থানটিতে তাঁর মোটরসাইকেলটি নেই।

ওই সময় তিনি আশপাশ থেকে মোটরসাইকেলটি খোঁজে পান নি।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জনি হোসেন জানান- গত ২ নভেম্বর রাত ৯টার দিকে উপজেলার কাঞ্চন গ্রামের নুরুল ইসলামের ছেলে আশিক (২৪) চাকলা গ্রামের সড়কে অস্বাভাবিকভাবে ‘হিরো পেশন’ ১০০ সিসি মডেলের একটি মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন।

এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

জিজ্ঞাসাবাদে মোটরসাইকেলটি চুরি করে এনেছে বলে স্বীকার করে আশিক।

বিষয়টি চাঁন্দাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে তিনি আশিককে তাঁর জিম্মায় নেন।

বিজ্ঞাপন

পরে ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়ার কথা বলে চেয়ারম্যান মোটরসাইকেল চোরকে কৌশলে ছেড়ে দেন বলে এলাকাবাসীর অভিযোগ। তবে ‘ঘটনাস্থল’ থেকে পরিত্যক্ত অবস্থায় থানা পুলিশ ওই মোটরসাইকেল উদ্ধার করে।

উদ্ধারকৃত মোটরসাইকেলটি রেজাউল তাঁর নিজের বলে শনাক্ত করেন।

গ্রামবাসী ৩ নভেম্বর সকালে ইউনিয়ন পরিষদে গিয়ে চোরকে দেখতে না পেয়ে বিষয়টি থানায় জানালে এদিন সন্ধ্যায় উপজেলার কাঞ্চন গ্রামে অভিযান চালিয়ে পুলিশ আশিককে আটক করে।

এ ব্যাপারে চাঁন্দাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদাননবী রিপনের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বাংলা কাগজের কাছে কোনও মন্তব্য করতে রাজি হন নি।

বিষয়টির ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বাংলা কাগজকে বলেন- খবর পেয়ে চাকলা গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই মোটরসাইকেলের মালিক বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

‘অনুসন্ধান ও চাকলা গ্রামবাসীর দেওয়া তথ্য অনুযায়ী, গত মঙ্গলবার (৩ নভেম্বর) মোটরসাইকেল চুরির অভিযোগে আশিককে আদালতে প্রেরণ করা হয়েছে।’

এ বিষয়ক : কলাপাড়ায় ১৮ কচ্ছপসহ ব্যবসায়ী আটক

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.