শফিকুল ইসলাম : ইরফান সেলিমের ব্যাপারে তদন্ত হবে প্রভাবমুক্ত

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : কাউন্সিলর ইরফান সেলিমের ব্যাপারে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের মামলাটির তদন্ত ‘প্রভাবমুক্ত’ভাবে করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকার পুলিশ কমিশনার শফিকুল ইসলাম।

নারী নির্যাতন প্রতিরোধে কুইক রেসপন্স টিম ও হটলাইন নম্বর উদ্বোধনী অনুষ্ঠানে রাজধানীতে মঙ্গলবার (২৭ অক্টোবর) আলোচিত এই ঘটনা নিয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন- নিঃসন্দেহে এই মামলা প্রভাবমুক্তভাবে তদন্ত করা হবে। এখানে প্রভাব খাটানোর চেষ্টাও কেউ করবে না। একজন অপরাধীকে যেভাবে বিচারের আওতায় আনা দরকার, একইভাবে তাঁকেও আনা হবে।

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ইরফান সেলিম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। তাঁর শ্বশুর একরামুল করিম চৌধুরী নোয়াখালীর সংসদ সদস্য।

রোববার (২৫ অক্টোবর) ঢাকার ধানমণ্ডিতে সংসদ সদস্যের স্টিকারযুক্ত হাজী সেলিমের একটি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় সোমবার (২৫ অক্টোবর) ধানমণ্ডি থানায় দায়ের করা মামলায় ইরফান সেলিম ছাড়াও হাজী সেলিমের প্রোটোকল অফিসার এবি সিদ্দিক দিপু, ইরফানের দেহরক্ষী মোহাম্মদ জাহিদ এবং গাড়িচালক মিজানুর রহমানের নাম উল্লেখ করে অজ্ঞাত পরিচয় আরও তিনজনকে আসামি করে মামলা করে সশস্ত্রবাহিনীর ওই কর্মকর্তা।

আসামিদের বিরুদ্ধে বেআইনিভাবে পথরোধ করে সরকারি কর্মকর্তাকে মারধর, জখম ও প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ আনেন মামলার বাদি ওয়াসিফ।

এ বিষয়ক : কাউন্সিলর ইরফান সেলিম আটক, ১ বছরের কারাদণ্ড, মামলা

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.