সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ জন বদলি

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়াসহ ১৯ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ বদলির আদেশ জারি করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়- জনস্বার্থে বিসিএস (পুলিশ) ক্যাডারের এই কর্মকর্তাদের বদলি ও পদায়ন করা হলো।

বদলি ও পদায়ন হওয়া কর্মকর্তারা হচ্ছেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া। নতুন কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রোটেকশন ব্যাটেলিয়নের (এসপিবিএন) ডিআইজি নিশারুল আরিফকে।

সিআইডির এসপি মোশাররফ হোসাইনকে রাজশাহী পুলিশ অ্যাকাডেমিতে, র‌্যাবের পরিচালক কাইয়ুমুজ্জামান খানকে নৌ পুলিশের এডিশনাল ডিআইজি পদে, সিআইডির শেখ মোহাম্মদ রেজাউল হায়দারকে র‌্যাবের পরিচালক পদে, পুলিশ টেলিকমের এডিশনাল ডিআইজি কাজী জিয়াউদ্দিনকে পুলিশ সদর দপ্তরের এডিশনাল ডিআইজি পদে এবং পুলিশ সদর দপ্তরের এআইজি এম এ জলিলকে শিল্পাঞ্চল পুলিশের খুলনা অঞ্চলের এসপি পদে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

পুলিশ সদর দপ্তরের এআইজি তানভীর মমতাজকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি কমিশনার পদে, অ্যান্টি টেরোরিজম ইউনিটের এসপি মোহাম্মদ সুলাইমানকে শিল্পাঞ্চল পুলিশের চট্টগ্রাম অঞ্চলের এসপি পদে, পুলিশ সদর দপ্তরের এআইজি কামরুজ্জামানকে নৌ-পুলিশের চাঁদপুরের এসপি পদে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার সুনন্দা রায়কে পুলিশ সদর দপ্তরের এআইজি পদে, শিল্পাঞ্চল পুলিশের খুলনা অঞ্চলের এসপি নজরুল ইসলামকে পুলিশ সদর দপ্তরের এআইজি পদে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি মোহাম্মদ শরিফুর রহমানকে নৌ-পুলিশের খুলনা অঞ্চলের এসপি পদে বদলি করা হয়েছে।

পুলিশ সদর দপ্তরের এআইজি নেসার উদ্দিন আহমেদকে চট্টগ্রাম রেঞ্জের এসপি পদে, এসপিবিএনের এডিশনাল এসপি ফাহিমা হোসেনকে ময়মনসিংহ ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট পদে, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডিসি মোহাম্মদ কামরুল ইসলামকে মাদারীপুর ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পদে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিশনাল ডিসি মোহাম্মদ মমিনুল ইসলাম ভূঁইয়াকে নৌ-পুলিশের চট্টগ্রাম অঞ্চলের এসপি পদে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিশনাল ডিসি সালমা সৈয়দ পলিকে টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের এসপি পদে এবং পিবিআইয়ের এডিশনাল এসপি আবু আশরাফকে অ্যান্টি টেরোরিজম ইউনিটের এসপি পদে বদলি করা হয়েছে।

এ বিষয়ক : কক্সবাজার থেকে পুলিশের এসপিসহ ১৩৪৭ সদস্য বদলি

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.