খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা : বাবা-ছেলে নিহত

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : ঢাকার যাত্রাবাড়ীর কোনাপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বাবা-ছেলে নিহত হয়েছেন। নিহত দুজন হলেন আনিসুর রহমান বাবুল (৫৫) ও তাঁর ছেলে সাদমান রাহিম। দুর্ঘটনায় বাবা-ছেলে নিহত হওয়ার বিষয়টি রোববার (১৮ অক্টোবর) রাতে নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

নিহত আনিসুরের শ্যালক মো. মাহমুদ বলেন- তাঁর দুলাভাই আনিসুর রহমান দুই ছেলে ও স্ত্রী নিয়ে মাতুয়াইলের‌ মধ্যপাড়ায় থাকতেন। গ্রিন রোডে তাঁর টাইলসের ব্যবসা আছে। বড় ছেলে সাদমান রাহিম বোরহানউদ্দিন কলেজে স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি আরও বলেন, সন্ধ্যার দিকে বাবা-ছেলের দুর্ঘটনার খবর পান তাঁরা। ঘটনাস্থলের কাছে প্রথমে একটি হাসপাতালে নেওয়া হয় তাঁদের। সেখানকার চিকিৎসকেরা রাহিমকে মৃত ঘোষণা করেন। তাঁর লাশ বাসায় নেওয়া হয়েছে। পরে গুরুতর আহত অবস্থায় আনিসুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত পৌনে ১০টার দিকে চিকিৎসকেরা তাঁকেও মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নিহত বাবা-ছেলের প্রতিবেশি সাদমান সাকিব ও জাকারিয়া আহমেদ হাসপাতালে এসেছিলেন। তাঁরা বলেন, আনিসুর রহমানের বড় ছেলে সাদমান রাহিম ও ছোট ছেলে সাদমান ফাহিম রোববার ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় একটি মোটরসাইকেল সার্ভিস সেন্টারে গিয়েছিলেন। সেখান থেকে একটি মোটরসাইকেলে সাদমান রাহিম ও তাঁর বাবা আনিসুর রহমান ফিরছিলেন এবং অপর একটি মোটরসাইকেলে ছিলেন সাদমান ফাহিম। কোনাপাড়ার ধার্মিকপাড়া এলাকায় সাদমান রাহিম অন্য একটি মোটরসাইকেলকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ওই দুর্ঘটনার শিকার হন।

এ বিষয়ক : ট্রেনের ধাক্কায় চূর্ণবিচূর্ণ প্রাইভেট কার, নিহত ৪

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.