নওগাঁঁ-৬ উপনির্বাচন : সকল আয়োজন সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা, বাংলা কাগজ; এ কে এম কামাল উদ্দিন টগর, নওগাঁ : রাত পোহালেই নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই উপজেলা) আসনের উপনির্বাচন। ইতোমধ্যে নিবার্চনে প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা নির্বাচন অফিস। কেন্দ্রগুলোতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ আনসার সদস্য মোতায়েন এবং ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পাঠানো হয়েছে।

নওগাঁ জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মাহমুদ হাসান জানান- এই আসনের উপনির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তাঁরা হলেন- আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে আনোয়ার হোসেন হেলাল, বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে শেখ রেজাউল ইসলাম রেজু এবং ন্যাশনাল পিপলস পার্টির ইন্তেখাব আলম রুবেল।

বিজ্ঞাপন

দুই উপজেলায় মোট ১০৪টি ভোট কেন্দ্র রয়েছে। এর মধ্যে রানীনগর উপজেলায় ৪৯টি ও আত্রাই উপজেলায় ৫৫টি। এসব কেন্দ্রে মোট ভোট কক্ষের সংখ্যা ৭২১টি। এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬ হাজার ৭২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৩ হাজার ৭৫৮ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৫২ হাজার ৯৬৭ জন।

নওগাঁ পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া বিপিএম বলেন, ভোটের দিন চারটি স্তরে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দুই উপজেলার ১৬টি ইউনিয়নে প্রায় ১ হাজার পুলিশ সদস্য কর্তব্যরত থাকবেন। কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার সম্ভাবনা নেই বলেই মনে করেন তিনি।

এ বিষয়ক : ঢাকা-৫ ও নওগাঁও-৬ আসনে উপনির্বাচন : যেসব যান চলছে

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.