জুলাই ২৩, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

কিশোর গ্যাং : অপহরণচক্রের ১১ সদস্য আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : নারায়ণগঞ্জের ফতুল্লায় অভিযান চালিয়ে এক অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী চক্র কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব।

চাঁদমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকা থেকে শুক্রবার (১০ অক্টোবর) রাতে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- চাঁদমারী এলাকার মো. রাসেল মিয়া ওরফে রাসেল (১৮), মো. জালাল (১৮), মো. আমিনুল ইসলাম (২৩), মো. জনি ওরফে শফিকুল ইসলাম (১৮), মো. জাকির হোসেন ওরফে জাকির (১৮), মো. আনোয়ার (১৮), মো. জুয়েল রানা (২২), মো. আবু নাঈম (১৮), মো. ফেরদৌস ইসলাম (১৮), মো. আব্দুল্লাহ ওরফে শুভ (২৪) ও মো. সাইফুল ইসলাম ওরফে শান্ত (১৮)।

শনিবার র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি সুমিনুর রহমানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় গেছে, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলো।

এছাড়াও ওই এলাকায় কোনও অপরিচিত লোক আসলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয় বলে অভিযোগ রয়েছে।

গত ৮ অক্টোবর কিশোর গ্যাং গ্রুপের ওই সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে তার কাছে থেকে নগদ ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে অপহৃতের মায়ের কাছ ফোন করে নগদ ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতের মা ১০ হাজার টাকা দেবে বলে জানায়।

পরে অপহৃতের মা র‌্যাবের কাছে অভিযোগ করে।

বিজ্ঞাপন

অভিযোগের ভিত্তিতে সত্যতা পেয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ একটি আভিযানিক দল অপহৃতকে উদ্ধার করে ওই কিশোর গ্যাংয়ের ১১ জন সক্রিয় সদস্যকে আটক করে।

এ বিষয়ক : নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের একজনকে কুপিয়ে হত্যা, আটক দুই

সোহাগ হত্যা : কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share