ওবায়দুল কাদের : বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : সরকারের পদত্যাগ নয়, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার দায়ে বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার নিজের (৮ সেপ্টেম্বর) সরকারি বাসভবন থেকে ব্রিফিংকালে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, যেকোনও অপকর্ম রাজনৈতিক রঙ দিয়ে আড়াল করতে চায় না সরকার। বিএনপির আন্দোলন শুধু মুখে আর পত্রিকার পাতায় ও ফেসবুক স্ট্যাটাসে। বিএনপি দেশে-বিদেশে যেখানেই সরকার বিরোধী ষড়যন্ত্র করুক না কেন, সে সম্পর্কে সরকার সজাগ।

সম্প্রতি নারীর প্রতি অবমাননা এবং সহিংসতার বিষয়ে আওয়ামী লীগ ও সরকার নিজস্ব অবস্থান স্পষ্ট করেছে জানিয়ে তিনি বলেন- নোয়াখালীর ঘটনাসহ প্রতিটি ঘটনায় অভিযুক্তদের তাৎক্ষণিক গ্রেপ্তার করে বিচারের আওতায় আনা হয়েছে। এ সকল ঘৃণ্য অপরাধীদের কোনও দলীয় পরিচয় থাকতে পারে না, দলীয় পরিচয় তাদের রক্ষার ঢাল হতে পারে না।

বাংলাদেশ আওয়ামী লীগের এ সাধারণ সম্পাদক বলেন- অপরাধ ও ঘৃণ্য অপকর্মের বিরুদ্ধে শেখ হাসিনার সরকারের অবস্থান সবসময়ই স্পষ্ট এবং কঠোর। এ সকল ঘৃণ্য অপরাধীদের রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয় দেওয়া যাবে না, যারা আশ্রয়-প্রশ্রয় দেবে, তাদেরও বিচারের আওতায় আনা হবে।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের আরও বলেন- অপরাধী ও খুনিদের আশ্রয়-প্রশ্রয় দেওয়া, পুনর্বাসন করা, খুনিদের লালন-পালন এবং খুন, সন্ত্রাস আর ষড়যন্ত্র বিএনপির রাজনৈতিক সংস্কৃতি। বেগম জিয়া অপারেশন ক্লিন হার্টের নামে ৯৮ জন মানুষকে হত্যার বিচার বন্ধে সংসদে ইনডেমনিটি বিল এনে বিচার বন্ধ করেছিল।

এ বিষয়ক : সড়ক ও সেতুমন্ত্রী : ধর্ষকের মৃত্যুদণ্ডের দাবি অযৌক্তিক নয়

সেতুমন্ত্রী : উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা

পরীক্ষিত নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ন করতে হবে : সেতুমন্ত্রী

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.