জুন ২২, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

লক্ষ্মীপুরে পতাকার স্ট্যান্ড ভেঙে মারা গেলো এক শিক্ষার্থী!

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় স্কুল মাঠে খেলার সময় পতাকার স্ট্যান্ড মাথায় পড়ে আহত ডালিয়া আক্তার (৮) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শনিবার (৩ অক্টোবর) দুপুরে উত্তর চরবংশী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পতাকার স্ট্যান্ড পড়লে সে আহত হয়। ডালিয়া ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল।

ডালিয়ার বাবা টিটুর ভাষ্য- শনিবার (৩ অক্টোবর) দুপুরে তাঁর মেয়ে সহপাঠীদের সঙ্গে বিদ্যালয়ের মাঠে খেলছিল। এ সময় চরবংশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পতাকার স্ট্যান্ডটি ডালিয়ার মাথায় পড়ে। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই ডালিয়ার মৃত্যু হয়।

চরবংশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেসমিন আক্তার বলেন- করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিদ্যালয় বন্ধ আছে। শনিবার (৩ অক্টোবর) কয়েকজন শিক্ষার্থীকে উপজেলা পর্যায়ের খেলায় অংশ নেওয়ার জন্য বিদ্যালয়ে আনা হয়। মাঠে অবস্থিত পতাকার স্ট্যান্ডটি হঠাৎ ভেঙে পড়ে। এতে ডালিয়া মারাত্মকভাবে আহত হয়। পরে ঢাকায় তার মৃত্যু হয়। স্ট্যান্ডের গোড়ায় মরীচিকা পড়ে সেটি নষ্ট হয়ে গিয়েছিল।

বিজ্ঞাপন

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন- ঘটনাটি তিনি শুনেছেন। রোববার সকালে মেয়েটির বাবা থানায় আসেন। তিনি মামলা করলে পুলিশ ব্যবস্থা নেবে।

এ বিষয়ক : কক্সবাজারে সমুদ্র সৈকতের পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share