সেপ্টেম্বর ১৬, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

দুর্গাপূজার সিদ্ধান্ত : অঞ্জলি দান অনুষ্ঠান টিভি চ্যানেলে লাইভ

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : এবারের দুর্গাপূজার অঞ্জলি দান অনুষ্ঠান টিভি চ্যানেলে লাইভ সম্প্রচার করা হবে। করোনাভাইরাসের প্রেক্ষাপটে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (৪ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সভাপতিত্বে দুর্গাপূজা উপলক্ষে মণ্ডপগুলোতে নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও প্রাসঙ্গিক বিষয়ে ভার্চুয়াল আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

সভায় জানানো হয়- আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার প্রয়োজেন ভ্রাম্যমাণ ডিউটিতে থাকবেন।

আর জনসমাগম সীমিতকরণসহ অন্যান্য নির্দেশনাবলী মিডিয়ায় প্রচারের ক্ষেত্রে তথ্য মন্ত্রণালয় সহযোগিতা করবে। করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ সম্পর্কে সবাইকে সতর্ক থাকতে হবে। পূজামণ্ডপ ব্যবস্থাপনায় উদযাপন কমিটি স্থানীয় প্রশাসনের ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করবে। জরুরি প্রয়োজনে পূজা উদযাপন কমিটি ৯৯৯ সেবা নিতে পারবে।

সভায় ভার্চুয়ালি জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের সচিব, ধর্ম মন্ত্রণালয়ের সচিব, তথ্য মন্ত্রণালয়ের সচিব, পুলিশ মহাপরিদর্শক, কোস্টগার্ড মহাপরিচালকসহ আনসার ও ভিডিপি, বিজিবি, র‌্যাব, এনএসআই, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং সংশ্লিষ্ট মন্ত্রণালয়, সংস্থা ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ক : ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন মঙ্গলবার; শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও বাংলা কাগজ

Facebook Comments Box
Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share