ট্রাম্প দম্পতির সুস্থতা কামনা করে প্রধানমন্ত্রীর চিঠি

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : করোনাভাইরাসে আক্রান্ত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্পের দ্রুত সুস্থতা কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কাছে লেখা এক চিঠিতে প্রধানমন্ত্রী তাঁদের সুস্থতা কামনা করেন বলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন।

চিঠিতে শেখ হাসিনা বলেন- দুভার্গ্যজনকভাবে আপনি কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন শুনে দুঃখ পেয়েছি।

ট্রাম্প ও তাঁর স্ত্রীর সুস্থতা কামনা করে তিনি বলেন, আশা করি আপনি (যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট) ও মেলানিয়া ট্রাম্প খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন। কোভিড-১৯ থেকে সুস্থ হয়ে শিগগিরই কাজ শুরু করবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন- এই মহামারি এবং এর কারণে সৃষ্ট চ্যালেঞ্জ মোকাবেলায় আগামী দিনগুলোতে নেতৃত্ব দিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী বলেন- আপনি এমন এক সময় কোভিড-১৯ ভাইরাসে সংক্রমিত হলেন যখন আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে এর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি।

করোনাভাইরাস থেকে যুক্তরাষ্ট্রের মানুষের জীবন বাঁচাতে এবং এর ক্ষতি মোকাবেলায় নেওয়া উদ্যোগগুলোর পাশাপাশি ট্রাম্পের নেতৃত্ব ও দৃঢ় আত্মবিশ্বাসের প্রশংসার পাশাপাশি চিঠিতে যুক্তরাষ্ট্রের শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন তিনি।

এ বিষয়ক : ট্রাম্পবিরোধী সকল বিজ্ঞাপন প্রত্যাহার করে নিয়েছেন ডেমক্র্যাটরা

ট্রাম্পকে অ্যান্টিবডি থেরাপি দেওয়া হচ্ছে : ড. বিজন শীল

ট্রাম্প হাসপাতালে

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.