আগস্ট ১, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

মোহাম্মদপুর থেকে ২ সহযোগি ও অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে অস্ত্র, মাদক ও দুই সহযোগিসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার (২ অক্টোবর) দুপুরে এ তথ্য জানায় র‌্যাব-২। গতকাল বৃহস্পতিবার (পহেলা অক্টোবর) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন জানান- গ্রেপ্তারকৃতরা হলো- শীর্ষ সন্ত্রাসী মো. সাইফুল ইসলাম (৪৮), তার সহযোগী হানিফ (৩৭) ও মনির হোসেন (২৮)। অভিযানে তাদের কাছ থেকে একটি শুটার গান, ৬৪ পিস ইয়াবা, নগদ ১ লাখ ৮ হাজার ৫৪২ টাকা ও ৯টি মোবাইল ফোন জব্দ করা হয়।

বিজ্ঞাপন

এএসপি আবদুল্লাহ আল মামুন আরও জানান- গ্রেপ্তারকৃত সাইফুল মোহাম্মদপুর এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। সে চাঁদাবাজি ও মাদকের কারবার পরিচালনা করে আসছিলে।

অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার (১ অক্টোবর) দিনগত রাতে মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউজিংয়ের ৪ নম্বর রোডের ১০৯ নম্বর বাড়ির তৃতীয়তলা থেকে তাকে ও তার ২ সহযোগিকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়- সাইফুল নিজে ‘এসআই এন্টারপ্রাইজ’ নামে একটি কনস্ট্রাকশন হাউজ খুলে। ওই প্রতিষ্ঠানের আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদক ব্যবসা ও চাঁদাবাজিসহ সন্ত্রাসী বিভিন্ন কাজ করতেন। সাইফুলের ভয়ে এলাকার মানুষ ও ভুক্তভোগীরা মুখ খুলতে চায় না। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেগুলো যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

এ বিষয়ক : বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী বিকাশ ভারতে!

ভারতে এনকাউন্টারে নিহত শীর্ষ সন্ত্রাসী বিকাশ

Facebook Comments Box
Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share