আগস্ট ১, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

প্রধানমন্ত্রীর জন্য দেশজুড়ে দোয়া ও বিশেষ প্রার্থনা

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : ৭৪তম জন্মদিন উপলক্ষে দেশের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান- মসজিদ, মন্দির, গির্জা ও প্যাগোডায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর (সোমবার) এ দোয়া ও বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এ সময় তাঁর দীর্ঘায়ু, সুস্থতা ও সুস্বাস্থ্য কামনা করা হয়।

দেশের সকল জেলা-উপজেলায় আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দোয়া ও বিশেষ প্রার্থনায় মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে। বাংলা কাগজের সংবাদদাতারা এমনটিই জানিয়েছেন।

রাজধানীতে দোয়া ও বিশেষ প্রার্থনার অংশ হিসেবে জোহরের পরে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করেন মুসল্লিরা। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সকাল ৯টায় রাজধানী মেরুল বাড্ডায় বৌদ্ধবিহারে বিশেষ প্রার্থনা করা হয়। এ সময় পুরোহিত ছিলেন বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ভদন্ত বুদ্ধানন্দ মহাথের। প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি বিপ্লব বড়ুয়া।

নগরীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করা হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী শ্রী স্বপন ভট্টাচার্য।

এ বিষয়ক : প্রধানমন্ত্রীর প্রত্যাশা দেশের মানুষের জন্য ভালো কিছু করার

Facebook Comments Box
Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share