তাজুল ইসলাম : ষড়যন্ত্র মোকাবিলা করেই এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম বলেছেন- সকল ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহুমুখী প্রতিভার অধিকারী উল্লেখ করে মন্ত্রী বলেন, তিনি বিশ্ব পরিমণ্ডলে শুধু নিজেকেই আলোকিত করেননি পুরো জাতিকে আলোকিত করেছেন।

মন্ত্রী ২৮ সেপ্টেম্বর (সোমবার) ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আয়োজিত বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ পার্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম বলেন- সারা বিশ্বে প্রাণঘাতী করোনাভাইরাস যখন মানুষের জীবন বিপন্ন করে তুলেছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়ে, প্রেরণা আর সাহস দিয়ে আগলে রেখেছেন। সারা দেশে ত্রাণ বিতরণ করে দুঃখী মানুষের মুখে তুলে দিয়েছেন খাদ্য।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বিশেষ অতিথির বক্তব্যে বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের জন্য নিরন্তর কাজ করে চলেছেন। তাঁর সুদৃঢ় নেতৃত্বেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এদেশের জন্য তিনি যে ত্যাগ স্বীকার করেছেন তা বিশ্বের ইতিহাসে বিরল।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম সভাপতির বক্তব্যে উত্তর সিটি করপোরেশনের অধীন সকল পার্ক এবং ফুটপাথ দখলমুক্ত করার অঙ্গীকার করেন।

এ বিষয়ক : ৮১৪ কোটি টাকা দেনা রেখেই পদ ছাড়ছেন চসিক মেয়র, প্রশাসক নিয়োগ

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.