মোহাম্মদপুর ও খিলগাঁওয়ে ওষুধের দোকানে ডাকাতি : মোট গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : রাজধানীর মোহাম্মদপুর ও খিলগাঁওয়ে পৃথক দুটো ওষুধের দোকানে ডাকাতির ঘটনায় মোট চারজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। আগের তিনজনসহ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) গভীর রাতে মুগদা থানা এলাকা থেকে মো. রহমত আলীকে গ্রেপ্তার করায় এ সংখ্যা দাঁড়িয়েছে- চারে।

গ্রেপ্তারকৃত রহমত আলীর বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার ভবনাথপুর বিরেশের গাঁও গ্রামে।

রহমত আলীকে শনিবার (২৬ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হলে, সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

ডিএমপি নিউজ সূত্রে জানা গেছে- রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকার বিল্লাহ ফার্মেসিতে ডাকাতির ঘটনায় গত ২ এপ্রিল মোহাম্মদপুর থানায় এবং খিলগাঁও থানা এলাকার লাজ ফার্মা ওষুধের দোকানে ডাকাতির ঘটনায় গত ৬ এপ্রিল খিলগাঁও থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছিল।

মামলাগুলো প্রথমে তদন্ত শুরু করে থানা পুলিশ। পরে মামলা দুটো গোয়েন্দা তেজগাঁও বিভাগের কাছে হস্তান্তর করা হয়। মামলা দুটো তদন্তকালে আধুনিক তথ্য-প্রযুক্তির সাহায্যে ডাকাতির ঘটনায় জড়িত তিনজনকে (সোহেল, সোহরাব ও শাওন হোসেন ওরফে শাহিনগং) এর আগেই গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

গ্রেপ্তারের পর তাদেরকে আদালতে প্রেরণ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে মো. রহমত আলীর ডাকাতির সঙ্গে জড়িত থাকার সংশ্লিষ্টতা বেরিয়ে আসে। কিন্তু ঘটনার পর থেকে পলাতক ছিলেন রহমত আলী।

জানা গেছে- বিভিন্ন তথ্য-উপাত্তের মাধ্যমে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীনের নেতৃত্ব একটি টিম বিকেল থেকে গভীর রাত পর্যন্ত মুগদা থানা এলাকায় অভিযান চালিয়ে রহমত আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এ বিষয়ক : রাজধানীতে ১৩ হাজার পিস ইয়াবা জব্দ : গ্রেপ্তার ৩

ঝিনাইদহে নূপুর হত্যায় কাউকে গ্রেপ্তার করতে পারে নি পুলিশ

সোহাগ হত্যা : কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.