সেপ্টেম্বর ২৪, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

রাজধানীতে ১৩ হাজার পিস ইয়াবা জব্দ : গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে ১৩ হাজার পিস ইয়াবা ও প্রাইভেটকারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ বিষয়ে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- মো. আব্দুল কুদ্দুস (৫৫), মো. মেহেদী হাসান (২৮) ও মো. নাসিম কবির (৩৬)। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ডিএমপি নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়- গ্রেপ্তারকৃতদের ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে ১৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়।

এ ব্যাপারে গোয়েন্দা লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারি পুলিশ কমিশনার মধুসুদন দাস গণমাধ্যমকে জানান- কতিপয় ইয়াবা ব্যবসায়ী হাতিরঝিল এলাকার মধুবাগে ইয়াবাসহ অবস্থান করছেন, এমন সংবাদের ভিত্তিতে ২৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকেলে অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার ও ১৩ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা ওই কর্মকর্তা আরও জানান- গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা পরস্পর জোগসাজশে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে প্রাইভেটকারে ঢাকা বিক্রির জন্য নিয়ে এসেছিলো। তারা হাতিরঝিলের ওই এলাকায় ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছিল।

এ বিষয়ক : টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ চার মাদক কারবারি নিহত

বিমানবন্দরে সাড়ে ১৫ কেজি মাদকের কাঁচামাল জব্দ, আটক ৬

Facebook Comments Box
Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share