জুলাই ২৪, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

দীনেশ কার্তিকের কেকেআরকে ৪৯ রানে হারালো রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ানস

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : হার দিয়ে আইপিএল ১৩ শুরু করল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। মরুশহরে অবশেষে সাপমুক্তি মুম্বাই ইন্ডিয়ানসের।

কার্যত একপেশে খেলায় দীনেশ কার্তিকের দলকে ৪৯ রানে হারালো রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ানস। ব্যাটিং বা বোলিং, কোনওটাতেই দাগ কাটতে পারে নি কলকাতা নাইট রাইডার্স। কার্যত খেলাতেই ছিল না তারা। ম্যাচের স্কোর সেটারই প্রতিফলন।

কেকেআরের টপ স্কোরার কামিন্স : ১১ বলে ঝোড়ো ৩৩ করেন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ কার্তিক, ৩০। কিন্তু এদিন ব্যাটিংয়ে একেবারেই ব্যর্থ তাঁরা। রান রেটের চাপ নিতে পারেন নি কেউ। বোলিংয়েও মাভি ও নারিন ছাড়া বলার মতো কেউ কিছু করেন নি। আগামী ম্যাচে যে প্রথম একাদশে কিছু বদল আসতে পারে, এটা বলেই দেওয়া যায়।

ব্যাটিং, বোলিংয়ে অনবদ্য মুম্বাই : ব্যাটিংয়ে দাপট দেখালেন রোহিত (৮০) ও সূর্য কুমার যাদব (৪৭)। বোলিংয়ে মুম্বাইয়ের হয়ে দুুটি করে উইকেট নিলেন বুমরাহ, বোল্ট, চাহার ও প্যাটিনসন। একটি নিলেন পোলার্ড। আগের ম্যাচে মার খেলেও এদিন অনবদ্য ফিরলেন বুমরাহ। যদিও চতুর্থ ওভারে ২৭ রান খাওয়ায় কিছুটা খারাপ হলো তাঁর পরিসংখ্যান (২-৩২)।

৪৯ রানে হার : ৯ উইকেটে ১৪৬ রানে ইনিংস শেষ করল কেকেআর। ৪৯ রানে বড় জয় পেল মুম্বাই। প্রথম ম্যাচে হারের পর দারুন প্রত্যাবর্তন। অন্যদিকে শুরুটা একেবারেই ভালো হলো না কেকেআরের। অনেক প্রশ্ন এখন থাকবে কার্তিক ও ম্যাককালামের মনে।

বিজ্ঞাপন

এ বিষয়ক : রাজস্থানের কাছে ১৬ রানে হার হজম চেন্নাইনের

রাত ৮টায় মাঠে গড়াচ্ছে আইপিএল

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share