গোপালগঞ্জে সড়ক দুর্ঘটানায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যাত্রীবাহী নৈশ কোচের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কলেজ মোড়ে ঢাকা-খুলনা মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন- মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন ঠাকুর (২২), চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

জানা গেছে- একটি মোটরসাইকেলে করে তিন যুবক মুকসুদপুর থেকে মুকসুদপুর ফিলিং স্টেশনের দিকে যাচ্ছিলেন। ওই সময় মুকসুদপুর কলেজ মোড়ে ঢাকাগামী গোল্ডেন লাইনের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে বাসের নিচে ঢুকে যায়। ছিটকে পড়েন ওই তিনজন। ঘটনাস্থলেই মারা যান আল আমিন ঠাকুর। গুরুতর আহত অবস্থায় মুকসুদপুর হাসপাতালে নেওয়া হলে মারা যান ফয়সাল সরদার। আর উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর নেওয়ার পথে মারা যান লিয়াকত শেখ।

বিজ্ঞাপন

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের বলেন, এ ঘটনায় বাসের কোনও যাত্রী হতাহত হন নি। আর নিহত তিনজনের লাশ তাঁদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ক : দেশে একদিনেই সড়ক দুর্ঘটনায় নিহত ১৭

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.