ওয়াহিদার বাবা ঢাকায় : হামলার মোটিভ ‘পাচ্ছে না’ আইন-শৃঙ্খলা বাহিনী

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের বাবা ওমর আলী শেখকে ‘উন্নত চিকিৎসার জন্য’ ঢাকায় আনা হয়েছে। রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে তাঁকে ঢাকার জাতীয় নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনার মোটিভ খুঁজে পাচ্ছে না আইন-শৃঙ্খলা বাহিনী। মূলত এ কারণেই সিসিটিভির ফুটেজ দেখে প্রথমে যুবলীগ সদস‌্য আসাদুল ইসলামকে গ্রেপ্তার করা হলেও এখন পুলিশের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, ‘তিনি নির্দোষ।’

আবার র‌্যাবের পক্ষ থেকে ঘটনাটিকে ডাকাতির উদ্দেশ্য হিসেবে দাবি করা হলেও পুলিশ বিভিন্ন মোটিভ নিয়েই তদন্ত পরিচালনা করছে।

সূত্রমতে- রিজেন্ট হাসপাতালের সত্বাধিকারি মো. শাহেদের গ্রেপ্তারের পরই মূলত র‌্যাব-পুলিশের মধ্যে এক রকম ‘দ্বন্দ্ব’ প্রকাশ্যে চলে আসে। পরে নানা ঘটনায় এ দ্বন্দ্ব আরও বৃদ্ধি পেয়েছে।

বিজ্ঞাপন

সূত্র আরও জানায়- উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সঙ্গে কথা বলার আগে ওই হত্যাচেষ্টা মামলার কোনও কূলকিনারা করতে পারছে না তদন্তদল। এরই অংশ হিসেবে ওয়াহিদা খানমের বাবা ওমর আলী শেখকে রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে তাঁকে সড়কপথে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় আনা হয়। এক্ষেত্রে ওমর আলী শেখকে উন্নত চিকিৎসা দেবার সঙ্গে ওয়াহিদা খানমের পাশাপাশি তাঁর সঙ্গেও কথা বলবেন তদন্তদলের সদস্যরা।

আরও পড়ুন : ইউএনও’র ওপর হামলা : মালি রবিউল ৬ দিনের রিমান্ডে

জ্ঞান ফিরেছে ওয়াহিদার

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.