আগস্ট ১, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ১৬ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : চট্টগ্রামে সিগারেটের টাকা দেয়া নিয়ে কিশোর গ্যাংয়ের তাণ্ডব। সিসিটিভির ফুটেজ দেখে আটক করা হয়েছে একজনকে। তুচ্ছ বিষয় নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে প্রায়ই ঘটছে ছুরিকাঘাত করে খুনের মতো ঘটনা। অপহরণসহ নানা ঘটনায় জড়িয়ে থাকার অপরাধে কিশোর গ্যাংয়ের ৭ সদস্যসহ মোট ১৬ জনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) ভোরে নগরীর নিউ মার্কেট স্যামসং শো রুমের নিচে দুর্বৃত্ত সুমন ছুরি বের করে সিগারেট বিক্রেতা প্রহরী ওমরকে আঘাতের চেষ্টা করছে। পরে সেই ধরে ফেলে। দুজনের মধ্য বেশকিছুক্ষণ ধস্তাধস্তি হয়। মূলত সিগারেটের টাকা চাওয়ায় ছুরি নিয়ে হামলার চেষ্টা দুর্বৃত্ত সুমনের। এমন ঘটনার চিত্র সিসিটিভি ফুটেজেই উঠে এসেছে।

আর সেই ফুটেজ দেখেই কাতোয়ালী থানার পুলিশ অভিযানে নামে। বেশ কিছুক্ষণ পরই সুমনকে আটক করে থানায় আনা হয়।

প্রহরী ওমর সোলেমান বলেন, ভোরে ও আমার কাছে এসে সিগারেট কিনে। তারপর সে সিগারেটের টাকা না দিলে। আমার তার কাছে টাকা চাই। টাকা চাওয়াতে সে চুরে বের করে আমাকে আক্রমণ করার চেষ্টা করে।

নগরীর নিউ মার্কেট এলাকায় পেয়ার আহমদ নামে একজনকে অপহরণ করে ৬ কিশোর গ্যাং। পরে ইয়াবা থাকার কথা বলে টাকা দাবি করে। বৃহস্পতিবার রাতে কোতোয়ালী থাবার পুলিশ অভিযানে তাদের আটক করে। এছাড়া নগরীর স্টেশন রোডে দোকানদার সাহেদের কাছে চাঁদা দাবি করার দায়ে সাহেদ ও রফিককে বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়।

কোতোয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, এরা সবাই চাঁদাবাজি, চিনতাই এবং মারামারিতে লিপ্ত ছিল। এই পাঁচটি ঘটনায় ৬টি মামলা হয়েছে। তাদের সঙ্গে ১১ জন সম্পৃক্ত ছিল। বাকিদের নাম, ঠিকানা আমরা সংগ্রহ করেছি। তাদেরকেও গ্রেপ্তারে অভিযান চলছে।

৫টি ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে ৬টি মামলা হয়েছে। তাদের সবাইকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন : বেপরোয়া কিশোর গ্যাং : নারায়ণগঞ্জে রেশারেশিতে নিহত সাংবাদিকের ছেলে

Facebook Comments Box
Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share