সিনহা হত্যা : পুলিশের সাজানো মামলার ৩ সাক্ষী আরও ৩ দিন করে রিমান্ডে

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশের দায়ের করা মামলার ৩ সাক্ষীকে আবারও তিনদিন করে রিমান্ডে পেয়েছে র‌্যাব। মঙ্গলবার (পহেলা সেপ্টেম্বর) তাদের এ রিমান্ড মঞ্জুর করা হয়।

আরও পড়ুন : সিনহা হত্যাকাণ্ড : পুলিশের মামলার ৩ সাক্ষীসহ ৭ আসামি ৭ দিন করে রিমান্ডে

এর আগে প্রথম দফায় গত ১২ আগস্ট এ তিনজনের সাতদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছিল। ওই তিনজন হলেন- মো. নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াজ। তারা টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়া এলাকার বাসিন্দা। এরা হত্যাকাণ্ডের পর সিনহা মোহাম্মদ রাশেদ খানকে ডাকাত বলে প্রচার করেছিল।

বিজ্ঞাপন

গত ৩১ জুলাই সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডের ঘটনায় গত ৫ আগস্ট সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদি হয়ে কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও সাবেক পরিদর্শক লিয়াকতসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরদিন ৬ আগস্ট কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল আদালতে আত্মসমর্পণ করেন বরখাস্ত ওসি প্রদীপ ও লিয়াকতসহ ৭ আসামি।

এরইমধ্যে হত্যাকাণ্ডের ঘটনায় লিয়াকত ও নন্দদুলাল রক্ষিত (টুটুল) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি দিয়েছেন এপিবিএনের তিন সদস্যও। শুধু জবানবন্দি দেন নি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ। সোমবার (৩১ আগস্ট) প্রদীপের আরও একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.