জুন ২২, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

আলামত নষ্ট করতে হামলার পরপরই ওই জায়গা ধুয়ে ফেলা হয় : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা- বাংলা কাগজ।

একুশে আগস্ট গ্রেনেড হামলা প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আলামত নষ্ট করতে হামলার পরপরই ওই জায়গা ধুয়ে ফেলা হয়। ২১-এ আগস্ট উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অনলাইনে যুক্ত হয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : একুশে আগস্ট গ্রেনেড হামলা প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আলামত নষ্ট করতে হামলার পরপরই ওই জায়গা ধুয়ে ফেলা হয়। ২১-এ আগস্ট উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অনলাইনে যুক্ত হয়ে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলায় যে অবস্থা থেকে বেঁচে এসেছি তা খুবই কষ্টকর। এমনি সময় এই ধরনের হামলা হলে সবাই ছুটে আসতো সেবা দিতে। আমরা কোনও সেবা পাইনি। বঙ্গবন্ধু মেডিকেলও তখন বন্ধ, কেউ সেবা নিতে পারে না।

প্রধানমন্ত্রী বলেন, আমার উপর ছোঁড়া গ্রেনেডের দুটি অবিস্ফোরিত ছিল। পরে সেগুলো আলামত হিসেবেও সংগ্রহ করা হয় নি। এমনকি হামলার পরপরই ওই জায়গা পানি দিয়ে ধুয়ে ফেলা হয় আলামত নষ্ট করতে। কর্মীরা মানবঢাল বানিয়ে আমাকে না বাঁচালে আমি বাঁচতাম না। ২১ আগস্টের সঙ্গে যদি বিএনপি জড়িত নাই থাকবে তাহলে তারা হামলার আলামত কেন নষ্ট করলো।

শেখ হাসিনা আরও বলেন, করোনাভাইরাসে বহু নেতাকর্মী আমার ডাকে সাড়া দিয়ে মাঠে নেমেছে, মানুষের পাশে দাঁড়িয়েছে। পুলিশ প্রশাসনের পাশাপাশি তাঁরাও অনেক দায়িত্ব পালন করেছে। বাংলাদেশের আর কোনও রাজনৈতিক দল এভাবে মানুষের পাশে দাঁড়ায় নি। এখনও আমি সবাইকে অনুরোধ করবো স্বাস্থ্যবিধি মেনে চলতে। যাঁরা সেবা দিচ্ছেন, তাঁরাও সচেতন থাকবেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী বলেন, আমরা অনেক দূর এগিয়ে গেছিলাম আবার করোনার জন্য সব স্থবির হয়ে গেছে। তারপরও আমরা চেষ্টা করে যাচ্ছি। সীমিত পরিস্থিতিতেও আমরা কাজ করে যাচ্ছি। নিশ্চয়ই এই দুর্যোগ থেকে আমরা শিগগিরই রেহাই পাব।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share