ডিসেম্বর ৫, ২০২১

The Bangla Kagoj

বিশ্বের সব দেশে, সব ভাষায়, সব সময় । বাংলা কাগজ । আপনার কাগজ । banglakagoj.net (আমাদের কোনও জাতীয় পত্রিকা নেই)।

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মায়ের চিকিৎসায় প্রধানমন্ত্রীর সহযোগিতা দাবি

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগম- বাংলা কাগজ।

বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগমের উন্নত চিকিৎসায় সরকারের সহযোগিতা কামনা করেছে তাঁর পরিবার। এক্ষেত্রে দাবি তোলা হয়েছে- মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল- আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগমের উন্নত চিকিৎসায় সরকারের সহযোগিতা কামনা করেছে তাঁর পরিবার। এক্ষেত্রে দাবি তোলা হয়েছে- মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল- আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

এ ব্যাপারে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের ভাইয়ের ছেলে অধ্যক্ষ মো. সেলিম বাংলা কাগজকে বলেন- তাঁদের দাদির হাত-পা ফুলে গেছে। মঙ্গলবার (১৮ আগস্ট) হঠাৎ করে তাঁর (তাঁদের দাদি ও বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা) খাওয়া-দাওয়া বন্ধ হয়ে গেলে গুরুতর অসুস্থ অবস্থায় ভোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু এখন অবস্থা আরও খারাপ। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাঁদের দাবি- যেন বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা ও তাঁদের দাদির উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়। প্রয়োজনে বিদেশে না হলেও যেন এয়ার অ্যাম্বুলেন্সে করে অন্তত ঢাকায় নেওয়া হয়।

জানা গেছে- মালেকা বেগম হাসপাতালে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত ভিআইপি কেবিনে বর্তমানে চিকিৎসাধীন।

এ ব্যাপারে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সিরাজ উদ্দিন বুধবার (১৯ আগস্ট) বাংলা কাগজকে জানান, মালেকা বেগম দীর্ঘদিন শ্বাসকষ্টে ভুগছেন। তাঁর কিডনি রোগসহ নানা সমস্যাও দেখা দিয়েছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন এ চিকিৎসক।

বিজ্ঞাপন

জানা গেছে- বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মা মালেকা বেগমকে হাসপাতালে দেখতে ও খোঁজ-খবর নিতে বুধবার (১৯ আগস্ট) সকালে হাসপাতালে যান ভোলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার। পাশাপাশি এলাকার গণ্যমান্য ব্যক্তিরাও বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের মাকে দেখতে হাসপাতালে গিয়েছেন।

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share