পা মচকে শয্যাশায়ী শাওন

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : সামাজিক যোগাযোগ মাধ্যমে দুঃসংবাদ দিলেন শাওন। শনিবার (১৫ আগস্ট) সকালে জানালেন, তিনি পা মচকে গিয়ে আহত হয়েছেন। বর্তমানে একদম শয্যাশায়ী। ফেসবুকে ব্যান্ডেজ করা সেই পা ও দুটি ক্রাচের ছবি দিয়েছেন তিনি।

শাওন জানান, বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে তাঁর পা মচকে যায়। এরপর চিকিৎসকের দ্বারস্থ হলে তাকে সপ্তাহখানেক বিশ্রামে থাকতে বলা হয়। তা না হলে পায়ে কোনোরকম আঘাত পড়লে এটা সারতে দীর্ঘ সময় লেগে যাবে। বাড়তে পারে ভোগান্তিও। তাই চিকিৎসকের পরামর্শ মতোই বিশ্রামেই রয়েছেন তিনি।

বিজ্ঞাপন

শাওন বলেন, ঘুমাতে যাওয়ার আগে বাথরুমে ঢুকতে গিয়ে হোঁচট খাই। এতে পায়ের গোড়ালি মচকে যায়। পুরোপুরি পড়ে যাই নি। তাই বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছি। শুধু পা মচকে গেছে। প্রচণ্ড ব্যথা ছিল। চিকিৎসকের সঙ্গে কথা বলে ওষুধ সেবন করেছি। ফিজিওথেরাপি দিয়েছে। এখন ব্যথাটা হচ্ছে না। পূর্ণ বিশ্রামে রয়েছি। আশা করছি, যথা সময়ে ফিট হয়ে যাব।

প্রসঙ্গত, চলমান করোনায় নিয়ম মেনেই ঘরে থাকছেন মেহের আফরোজ শাওন। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হচ্ছে না তিনি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব রয়েছেন। ভক্ত-অনুরাগীদের দিচ্ছেন নিয়মিত আপডেট।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.