আগস্ট ৩, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোরের মৃত্যু, কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বেধড়ক পিটুনিতে তিন কিশোরের মৃত্যুর ঘটনায় শুক্রবার (১৪ আগস্ট) ওই কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বেধড়ক পিটুনিতে তিন কিশোরের মৃত্যুর ঘটনায় শুক্রবার (১৪ আগস্ট) ওই কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। যশোর কোতোয়ালি থানা থেকে জিজ্ঞাসাবাদের বিষয়টি স্বীকার করা হলেও এ ব্যাপারে আপাতত আর কোনও তথ্য তাঁরা দেন নি।

বৃহস্পতিবার যশোর শহরতলীর পুলেরহাটে শিশু উন্নয়ন কেন্দ্রে বেধড়ক পিটুনিতে সেখানে থাকা তিন কিশোর পারভেজ হাসান রাব্বি (১৮), রাসেল সুজন (১৮) ও নাইম হোসেনের (১৭) মৃত্যু হয়। আহত হয় ১৪ জন। সন্ধ্যার পর নিহতদের মরদেহ ও আহতদের যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

শিশু উন্নয়ন কেন্দ্রের পক্ষ থেকে বৃহস্পতিবার (১৩ আগস্ট) বলা হয়েছিল- সেখানে থাকা কিশোররা দুই গ্রুপে ভাগ হয়ে লাঠিসোটা নিয়ে মারামারি করায় এ হতাহতের ঘটনা ঘটে।

তবে আহত কিশোররা জানিয়েছে- কেন্দ্রের কর্মকর্তারাই তাদেরকে পিটিয়ে হতাহত করে। খবর পেয়ে রাতে যশোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থলে যান। বিপুল সংখ্যক পুলিশ সেখানে মোতায়েন করা হয়। এক পর্যায়ে খুলনা থেকে অতিরিক্ত ডিআইজি নাহিদুল ইসলামও সেখানে যান। এসব কর্মকর্তারা গভীর রাত পর্যন্ত সেখানে অবস্থান করেন ও পরিস্থিতি পর্যবেক্ষণ করেন।

বিজ্ঞাপন

সেখানে থেকে বেরোনোর সময় অতিরিক্ত ডিআইজি নাহিদুল ইসলাম বলেছিলেন, আগামিকাল সকালে (আজ শুক্রবার) এ বিষয়টি তদন্ত করে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করা হবে। এ ঘটনার জন্য কারা দায়ী তা তদন্তের মাধ্যমে বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share