সেপ্টেম্বর ১৬, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

কোণঠাসা জঙ্গিরা, তবুও সতর্ক থাকুন শোক দিবসের আগে ও পরে

বর্তমান আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের শূন্য সহনীয় (জিরো টলারেন্স) নীতির কারণে বাংলাদেশ এক রকম কোণঠাসা অবস্থায় রয়েছে জঙ্গিরা। তাদের বিরুদ্ধে অভিযান চলছে প্রতিনিয়ত। তবুও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দেশের সাধারণ মানুষকে শোক দিবসের আগে ও পরে যে কোনও নাশকতার ব্যাপারে আরও সতর্ক থাকতে হবে।

মন্তব্য প্রতিবেদন, বাংলা কাগজ : বর্তমান আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের শূন্য সহনীয় (জিরো টলারেন্স) নীতির কারণে বাংলাদেশ এক রকম কোণঠাসা অবস্থায় রয়েছে জঙ্গিরা। তাদের বিরুদ্ধে অভিযান চলছে প্রতিনিয়ত। তবুও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দেশের সাধারণ মানুষকে শোক দিবসের আগে ও পরে যে কোনও নাশকতার ব্যাপারে আরও সতর্ক থাকতে হবে। এ ধরনের ঘটনা ঘটার যে কোনও ধরনের শঙ্কা সৃষ্টি হলেই, সঙ্গে সঙ্গে পদক্ষেপ গ্রহণ করতে হবে; নিতে হবে ব্যবস্থা। যেখানে সকল গোয়েন্দা সংস্থা ও সাধারণ মানুষকে পালন করতে হবে অগ্রণী ভূমিকা।

আমাদের মনে রাখতে হবে- এই সময়টাতে দেশে কোনোভাবেই যেন কোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয়। কারণ আমাদের অতীত ইতিহাস বলে- এই শোকের মাস এলেই জঙ্গিরা তাদের অস্তিত্ব জানান দিতে চায়। অবশ্য এমনক্ষেত্রে ইতোমধ্যেই (ইদুল আজহার আগে) দেশজুড়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীগুলোর কাছে পাঠানো হয়েছে সতর্কবার্তা। এরপরও সিনহা হত্যার ঘটনায় পুলিশের ভাবমূর্তিকে কেন্দ্র করে যেন কোনও প্রকার অশুভ শক্তি ফায়দা লুটতে না পারে, সে ব্যাপারে আমাদের অবশ্যই ও অধিকতর সতর্ক থাকতে হবে।

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share