আগস্ট ১, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

দেশে একদিনেই সড়ক দুর্ঘটনায় নিহত ১৭

একদিনেই দেশের বিভিন্নস্থানে ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : একদিনেই দেশের বিভিন্নস্থানে ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর।

ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছায় বাস চাপায় সিএনজি অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছেন।

ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল- আমিন জানান, শনিবার (৮ আগস্ট) বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামি রাজিব পরিবহনের একটি বাস মুক্তাগাছা উপজেলার মানকোন এলাকায় ময়মনসিংহগামি একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত হন। আহত হত আরও বেশ কয়েকজন। তাঁদের মধ্যে হাসপাতালে নেবার পথে মারা যান আরও তিনজন।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে বাসের ধাক্কায় ৬ জন নিহত হয়েছেন।

পুলিশ জানায়, ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনের নৈশ কোচটি শনিবার (৮ আগস্ট) সকাল পৌনে ৭টার দিকে সরোজগঞ্জ বাজার অতিক্রম করছিল। এ সময় বাসটি স্যালোইঞ্জিন চালিত আলমসাধু, পাখি ভ্যান ও একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। গুরুতর আহত ১০ জনকে সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও ৪ জনের মৃত্যু হয়।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিংগাইর- হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আরও দু’জন নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী আশরাফ আলী ও পিকআপ ভ্যানে থাকা আব্দুল্লাহ নামের এক শিশু। শুক্রবার (৭ আগস্ট) দিবাগত রাতে সিংগাইরের বস্তা নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

অপরদিকে, মানিকগঞ্জের সাটুরিয়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরও দু’জন নিহত হয়েছেন। সাটুরিয়া সওদাগর পাড়ার হাতিগেটের সামনে শনিবার (৮ আগস্ট) দুপর সাড়ে ১২টার দিকে মটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ওই নিহতের ঘটনা ঘটে। এ সময় বাইসেকল আরোহী মো. জামাল হোসেন মারাত্মক আহত হওয়ার পর সাভারের একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share