সেপ্টেম্বর ২৪, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

শিশুকে ধর্ষণের পর হত্যা, পরে ডুবিয়ে দেওয়া হয় লাশ!

হত্যাকাণ্ডের শিকার জান্নাতুল নাঈম মিশু- বাংলা কাগজ।

চাঁদপুরের কচুয়ায় জান্নাতুল নাঈম মিশু (১৪)। পড়াশোনা করত নবম শ্রেণিতে। গেল শুক্রবার (৩১ জুলাই) দুপুরে বাড়ির পাশে ঘাস কাটতে গিয়ে আর ফিরে আসেনি। পাশের খাল থেকে রোববার তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : চাঁদপুরের কচুয়ায় জান্নাতুল নাঈম মিশু (১৪)। পড়াশোনা করত নবম শ্রেণিতে। গেল শুক্রবার (৩১ জুলাই) দুপুরে বাড়ির পাশে ঘাস কাটতে গিয়ে আর ফিরে আসেনি। পাশের খাল থেকে রোববার তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

জান্নাতুল নাঈম মিশু- বাংলা কাগজ।

মিশুর বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার ৯ নম্বর কড়ইয়া ইউনিয়ন। পড়াশোনা করত এম এ খালেক মেমোরিয়াল হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার দিন দুপুরে বাড়ির পাশে ঘাস কাটতে গিয়েছিল সে। আর বাড়িতে ফিরে আসেনি। পরে বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করতে গিয়ে ঘাস কাটার জায়গায় ওড়না ও কাস্তে দেখতে পায়। তবে মিশুকে খুঁজে পাওয়া যায় নি।

পরে কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। রোববার বাড়ির কাছেই খালে তার লাশ দেখা যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

স্থানীয়দের দাবি, মিশুকে ধর্ষণের পর হত্যা করে লাশ পানিতে ডুবিয়ে দেয়া হয়েছিল। অপরাধীদের গ্রেপ্তারের দাবিতে এলাকাবাসী দফায় দফায় মানববন্ধন এবং বিক্ষোভ মিছিলও করেছে।

বিজ্ঞাপন

এ ব্যাপারে জানার জন্য যোগাযোগ করা হলে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালিউল্লাহ অলি বাংলা কাগজকে বলেন, ‘আমরা লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে সোমবার (৩ আগস্ট) ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share