সেপ্টেম্বর ১৬, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

নীলফামারীতে আল্লাহর দলের এক জঙ্গি গ্রেপ্তার

নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য নূরন্নবীকে (২০) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্য নূরন্নবীকে (২০) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৩ আগস্ট) ভোরে উপজেলার বগুলাগাড়ি বারঘড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

আমাদের সংবাদদাতা জানান- নূরন্নবী ওই উপজেলার কৈমারী ইউনিয়নের গাবরোল বালাপাড়া গ্রামের মাকসুদার রহমানের ছেলে।

পুলিশ জানায়- নাশকতার পরিকল্পনায় চলতি বছরের গত ১১ মার্চ রাতে জলঢাকা পৌর শহরের বগুলাগাড়ি বারঘড়িয়া গ্রামের জনৈক মিলনের বাড়িতে জঙ্গি সংগঠন আল্লাহর দলের সক্রিয় সদস্যরা সংগঠিত হয়। ওইদিন সে বাড়িতে অভিযান চালিয়ে আল্লাহর দলের রংপুর বিভাগীয় তত্ত্বাবধায়ক সাইফুল আলম ও নীলফামারী জেলার নায়েব জিকরুল হককে গ্রেপ্তার করা হয়। এ সময় পালিয়ে যায় সদস্য নূরন্নবী (২০), মিলন (২৫) ও জাকির হোসেনসহ অন্যরা।

এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখ করে জলঢাকা থানায় সন্ত্রাস দমন আইনে একটি মামলা দায়ের করেন জলঢাকা থানার উপ-পরিদর্শক নিশার আলী তিতুমীর।

বিজ্ঞাপন

নীলফামারী ডিবি পুলিশের পরিদর্শক কেএম আজমিরুজ্জামান বলেন, মামলা দায়েরর পর থেকে আসামিদের গ্রেপ্তারে থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে আসছে। ভোরে মামলার ৪ নম্বর আসামি নূরন্নবীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। বিকেলে তাকে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পলাতক অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share