জুলাই ২৪, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

বিএনপি নেতারা জনগণের পাশে নেই, শুধু ঘরে বসে টিভিতে উকি দেয় : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ- বাংলা কাগজ।

দেশের এই সংকটে বিএনপি নেতারা জনগণের পাশে নেই। বরং দলটির নেতারা শুধু ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে দেয়। বললেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : দেশের এই সংকটে বিএনপি নেতারা জনগণের পাশে নেই। বরং দলটির নেতারা শুধু ঘরে বসে টেলিভিশনে উঁকি দিয়ে দেয়। বললেন তথ্যমন্ত্রী ডক্টর হাছান মাহমুদ।

করোনা পরিস্থিতিতে খুলনা বিভাগের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আয়োজনে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সহযোগিতায় আজ বুধবার (২৯ জুলাই) দুপুরে যশোর সার্কিট হাউস মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তথ্যমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা দিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ান। ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কা—কোথাও সাংবাদিকদের সহায়তা দেওয়ার নজির নেই। সে ক্ষেত্রে বাংলাদেশের প্রধানমন্ত্রী একটি অনন্য উদাহরণ সৃষ্টি করেন।

বিজ্ঞাপন

ডক্টর হাছান মাহমুদ আরও বলেন, সারা দেশের ৬৪ জেলার দেড় হাজার সাংবাদিককে ঈদের আগে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হচ্ছে। আওয়ামী লীগ ও সরকারের সমালোচনা না করলে যেসব সাংবাদিকের ঘুম হয় না, তাঁরাও এ সহায়তা পাবেন। সে ক্ষেত্রে জেলা প্রশাসকের মাধ্যমে তাঁদের আবেদন করার সুযোগ রয়েছে। পর্যায়ক্রমে সবাই এ সহায়তার আওতায় আসবেন।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share