সেপ্টেম্বর ১৬, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

প্রতিষ্ঠাবার্ষিকীতে স্বেচ্ছাসেবকলীগকে মানুষের জন্য কাজ করার কথা বললেন প্রধানমন্ত্রী

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে দলীয় নেতাকর্মীদের শ্রদ্ধা নিবেদন- বাংলা কাগজ।

মানুষের ধান কেটে দেওয়া ও করোনাভাইরাস মহামারিতে এগিয়ে আসার মতো নানা কাজের কথা স্মরণ করিয়ে দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, স্বেচ্ছাসেবক লীগ অতীতে মানুষের জন্য অনেক কাজ করেছে। ভবিষ্যতেও তাঁদেরকে মানুষের জন্য এগিয়ে আসতে হবে।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : মানুষের ধান কেটে দেওয়া ও করোনাভাইরাস মহামারিতে এগিয়ে আসার মতো নানা কাজের কথা স্মরণ করিয়ে দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, স্বেচ্ছাসেবকলীগ অতীতে মানুষের জন্য অনেক কাজ করেছে। ভবিষ্যতেও তাঁদেরকে মানুষের জন্য এগিয়ে আসতে হবে।

আজ সোমবার (২৭ জুলাই) স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে ভিডিওকলে যুক্ত হয়ে নেতাকর্মীদের উদ্দেশে এমন কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন- আমাদের মনে রাখতে হবে, কোনোভাবেই যেন আমাদের দুর্নাম না হয়।

এর আগে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ।

সকাল আটটায় সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ধানমন্ডির-৩২ নম্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠেনর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় স্বেচ্ছাসেবেকলীগের সভাপতি নিমল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সংগঠনের নেতা গাজ মেজবাউল হোসেন সাচ্চু, ম. জাহাঙ্গীর, আব্দুল আলিম, এ কে এম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

এছাড়া একই সময়ে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবকসহ ঢাকা মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতারা জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ বিষয়ে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ আফজালুর রহমান বলেন, ‘করোনা পরিস্থিতি ও বন্যা পরিস্থিতির কারণে আমরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করি নি। সাধারণ মানুষ এখন করোনা ও বন্যার কারণে অনেক কষ্টে আছে। তাই প্রতিষ্ঠাবাষির্কীতে নেতাকর্মীদের প্রতি আমাদের আহ্বান ছিল প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকারে তারা যেন আরও বেশি করে ত্রাণ কাজে সম্পৃক্ত হয় এবং মানুষের পাশে দাঁড়ায়।’

প্রসঙ্গত, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সকালে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন কর্মসূচির মাধ্যমে এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share