পদ হারানোর কারণ জানেন না রাঙ্গা

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : পদ থেকে কেন সরিয়ে দেওয়া হয়েছে এর কারণ জানেন না বলে জানিয়েছেন জাতীয় পার্টির সদ্য পদ হারানো মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

তিনি বলেন, আমাকে কেন সরিয়ে দেওয়া হয়েছে তা জানি না। তবে এ বিষয়ে পার্টির ‘চিফ প্যাট্রন’ রওশন এরশাদের সঙ্গে একটু আগে কথা বলেছি। তিনি বলেছেন, ওয়েট অ্যান্ড সি। সব ঠিক হয়ে যাবে।

মহাসচিব পদ হারানোর পর সোমবার (২৭ জুলাই) এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন রাঙ্গা। এর আগে রোববার এক বিবৃতিতে জাপার মহাসচিব পদ থেকে রাঙ্গাকে সরিয়ে জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে নিয়োগ দেন জাপার চেয়ারম্যান জি এম কাদের।

রাঙ্গা বলেন, রওশন এরশাদ আমাকে বলেছেন, তিনি নিজেই খুব অসুস্থ। এই মাত্র সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে এসেছেন। বিষয়টি তিনি দেখবেন।

বিজ্ঞাপন

তাঁকে মহাসচিব পদ থেকে সরিয়ে দেওয়ার ঘটনায় সারাদেশের নেতাকর্মীরা প্রচণ্ড ক্ষিপ্ত উল্লেখ করে রাঙ্গা বলেন, সকাল থেকে কম হলেও হাজার খানেক ফোন আমার কাছে এসেছে। তাঁরা ক্ষুব্ধ। তবে চেয়ারম্যান যা ভালো মনে করেছেন, তা-ই করেছেন। চেয়ারম্যানের বিরুদ্ধে আমার কোনও অভিযোগ নেই।

রাঙ্গা দাবি করেন- ‘তবে একটা বিকলাঙ্গ, ডিজেবল (নিষ্ক্রিয়) মহাসচিব, এটা কেউ মেনে নিতে চায় না।’

রাঙ্গা আরও বলেন, আমাদের দলে (জাতীয় পার্টি) চেয়ারম্যানকে সর্বময় ক্ষমতা দেওয়া আছে। দলের ২০ ধারা মোতাবেক চেয়ারম্যান যা ইচ্ছে তা-ই করতে পারেন। আমার ক্ষেত্রেও চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের তা-ই করেছেন। বিভিন্ন মিডিয়ায় আমাকে সরিয়ে দেওয়ার একটা চিঠি দেখেছি।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.