চেক জালিয়াতির অভিযোগে উকিল নোটিশ! মামলা করবেন অপু

বাংলা কাগজ শোবিজ : চেক জালিয়াতির অভিযোগ উঠেছে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের নামে। এমন অভিযোগে তাঁর নামে পাঠানো হয়েছে উকিল নোটিশও। এক্ষেত্রে অপু বলছেন, ঘটনার বিষয়ে মানহানির মামলা করবেন তিনি।

অপু বিশ্বাস জানান, অনেক আগে থেকেই তাঁর ওই অ্যাকাউন্ট (যে অ্যাকাউন্টের চেক দেওয়া হয়েছে) বন্ধ রয়েছে। এ চেকের বিষয় নিয়ে তিনি গত বছর গুলশান থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন।

জানা গেছে- রোববার (১৯ জুলাই) ঢাকা জজকোর্টের অ্যাডভোকেট মো. মুনজুর আলমের মাধ্যমে অপু বিশ্বাসকে ওই নোটিশ পাঠানো হয়। যা পাঠান এবি ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী বাদশাহ বুলবুল।

বিজ্ঞাপন

নোটিশে বলা হয়, অপু বিশ্বাস ও বাদশাহ বুলবুল একে অপরের পরিচিত। দুজনের মধ্যে সুসম্পর্কও ছিলো। যার পরিপ্রেক্ষিতে অপুকে প্লট ক্রয়ের কিস্তি পরিশোধ, ফ্ল্যাট ক্রয় ও ব্যক্তিগত গাড়ি কেনার জন্য ১০ লাখ টাকা ঋণ দেন বাদশাহ। গত ৭ জুলাই সেই ঋণের অর্থ পরিশোধের অংশ হিসেবে বাদশাকে ৫ লাখ টাকার একটি চেক দেন অপু। কিন্তু অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ফেরত দেয় ব্যাংক কর্তৃপক্ষ।

বিপরীতে জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস জানান, মাঝে কিছু সময় তিনি অর্থকষ্টে ছিলেন। তখন বগুড়ায় থাকা পারিবারিক কিছু সম্পত্তি বিক্রি করে অংশীদারের ভিত্তিতে বাদশাহ বুলবুলের সঙ্গে একটি ব্যবসা শুরু করেন। কিন্তু পরে বুলবুল অশালীন আচরণ শুরু করলে তাঁর সঙ্গে ব্যবসা না করার সিদ্ধান্ত নেন অপু।

এ চিত্রনায়িকা আরও বলেন- তিনি ব্যবসায় ঠিকমতো সময় দিতে পারতেন না দেখে বাদশাহ তাঁকে ২-৩টি চেকে স্বাক্ষর করে রাখার জন্য অনুরোধ করেন। সেই চেকগুলো দিয়েই এখন জালিয়াতির ‘নাটক’ সাজানো হচ্ছে।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.