জুন ২২, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

ফলোআপ : ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যার সেই আসামি বন্দুকযুদ্ধে নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের এএসআই আমির হোসেন হত্যার মূল আসামি বন্দুকযুদ্ধে নিহত হয়েছে- বাংলা কাগজ।

সোমবার (২০ জুলাই) ভোরে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে ওই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। মামুন চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : মাদক মামলার আসামি ধরতে যাওয়ায় পুলিশের এক সহকারি উপ-পরিদর্শক (এএসআই) হত্যার ঘটনার মামলার প্রধান আসামি মামুন র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

সোমবার (২০ জুলাই) ভোরে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে ওই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। মামুন চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে।

এ ব্যাপারে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারি পরিচালক চন্দন দেবনাথ বাংলা কাগজকে জানান, মামুনকে ধরতে রাতে চান্দপুর বাজারে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের বাহিনী র‌্যাবকে লক্ষ করে গুলি চালায়। তখন আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় মামুন আহত হলে তাঁকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, গেল শুক্রবার (১৭ জুলাই) বিকেলে সাদা পোশাকে সদর উপজেলার চান্দপুর ব্রিজের কাছে আসামি ধরতে গিয়ে সদর মডেল থানার পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আমির হোসেন আসামি মামুনের সঙ্গে ধস্তাধস্তির সময় মামুনের ছুরিকাঘাতে নিহত হন। ওই সময় আহত হন এএসআই মনির শংকর চাকমা। এ ঘটনায় এএসআই মনি শংকর চাকমা বাদী হয়ে শুক্রবার রাতেই সদর থানায় পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share