যেখানেই দুর্নীতি, সেখানেই ব্যবস্থা- হুঁশিয়ারি কাদেরের

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : যেখানেই দুর্নীতি, সেখানেই ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১২ জুলাই) জাতীয় সংসদ ভবন এলাকায় নিজ বাসভবন থেকে অনলাইন ব্রিফিংয়ে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন- অপরাধীর কোনও দল নেই। অপরাধ লুকোতে তাঁরা নানান দলের পরিচয় বহন করলেও শেষ পর্যন্ত নিজেদের রক্ষা করতে পারে না।

করোনার নমুনা পরীক্ষায় দুটি প্রতিষ্ঠানের প্রতারণা প্রসঙ্গে বলতে গিয়ে ওই সময় মন্ত্রী দ্রুত তদন্তপূর্বক অভিযুক্তদের আইনের আওতায় আনার জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি আহ্বান জানান।

বিজ্ঞাপন

মন্ত্রী বলেন, কোরবানীর পশু ক্রয়-বিক্রয়ে বাড়তি চাপ মোকাবিলায় ডিজিটাল প্ল্যাটফর্ম হতে পারে সম্ভাব্য বিকল্প।

এ সময় অনলাইন বাজারে কোরবানির পশু ক্রয়-বিক্রয়ে লেনদেনে স্বচ্ছতা ও নিরাপত্তা নিশ্চিতে সংশ্লিষ্টদের তদারকি বাড়ানোর ওপর জোর দেন তিনি।

করোনার সংক্রমণ রোধ, বন্যা পরিস্থিতি মোকাবিলা এবং স্বাস্থ্যবিধি প্রতিপালন করে কোরবানির পশুরহাটের অনুমতি প্রদান সরকারের সামনে তিনটি বড় চ্যালেঞ্জ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এ সময়ে পারস্পরিক সহযোগিতা, আন্তরিকতা এবং মমত্ববোধ জাগিয়ে তোলার পাশাপাশি সংকট উত্তরণে প্রয়োজন দৃঢ় মনোবল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক দুর্যোগ ও সংকটের কষ্টিপাথরে উত্তীর্ণ মানবিক নেতৃত্ব শেখ হাসিনার প্রতি আস্থা রাখার জন্য সবার প্রতিও আহ্বান জানান।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.