আগস্ট ৩, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

ভারতের অভিনেতা অমিতাভ বচ্চন- ফাইল ফটো।

এর আগে বলিউডে অন্যদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন কণিকা কাপুর ও কিরণ কুমার।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : ভারতে একের পর এক করোনার হানা যেন বেড়েই চলেছে। এরই অংশ হিসেবে এবার আক্রান্ত হলেন ভারতের অভিনেতা অমিতাভ বচ্চন। তাঁকে শনিবার (১২ জুলাই) সন্ধ্যায় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিজেই টুইট করে করোনা কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসার কথা জানিয়েছেন এই কিংবদন্তি অভিনেতা।

উল্লেখ করা যেতে পারে- এর আগে বলিউডে অন্যদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন কণিকা কাপুর ও কিরণ কুমার।

করোনায় আক্রান্ত হওয়া নিয়ে টু্ইটার ও ফেসবুকে অমিতাভ লিখেছেন- ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল থেকে জানানো হয়েছে, পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে। ইতিমধ্যে আমার বাড়ির সবার নমুনা নেওয়া হয়েছে। পরীক্ষা হচ্ছে। তবে এখনো তাদের রিপোর্ট পাইনি।’

টুইটারে অমিতাভ জনসাধারণের কাছে আবেদন করেন, গত ১০ দিনে তাঁর সান্নিধ্যে যাঁরা এসেছেন, তাঁরা যেন কোভিড পরীক্ষা করেন।

অমিতাভের টুইটার এবং ফেসবুক পর্যবেক্ষণ করে দেখা গেছে, ভারতে করোনাভাইরাসের লকডাউনের এই গোটা সময় বাড়িতেই ছিলেন তিনি। ঘরে বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সর্বশেষ খবর জানাচ্ছিলেন। নতুন-পুরোনো ছবি আপ করেছেন। এর মধ্যে একটি ভিডিও চিত্র ধারণ করা হয়েছে তাঁর বাড়িতে। অমিতাভসহ বলিউড, কলিউড ও টালিউডের বড় সব তারকাকে নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ফ্যামিলি’।

অবশ্য এমনিতে তাঁর শুটিংয়ের কাজ চলছিল অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। এখানে তাঁর সঙ্গে ছবিতে কাজ করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ইতিমধ্যে অমিতাভের কৌন বনেগা ক্রোড়পতির অডিশনও শুরু হয়ে গিয়েছিল। তবে করোনাবিধি অনুযায়ী সরকারি নিয়মে তাঁকে শুটিংয়ে নিষেধ করা হয়েছে, বাইরের কোনো শুটিংয়েও অমিতাভ অংশ নেননি।

বিজ্ঞাপন

দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছেন অমিতাভ বচ্চন। গত বছরের অক্টোবরে হাসপাতালেও ছিলেন তিনি। অমিতাভকে শেষবার দেখা গেছে সুজিৎ সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’তে। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। বড় পর্দার জন্য বানানো হলেও ভারতে লকডাউনের কারণে ছবিটি হলে মুক্তি পায়নি। আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাচ্ছে ছবিটি। ‘কৌন বনেগা ক্রোড়পতি’তেও দেখা যাচ্ছে অমিতাভকে।

১৯৪২ সালের ১১ অক্টোবর ভারতের উত্তর প্রদেশের এলাহাবাদে জন্মগ্রহণ করেছিলেন অমিতাভ বচ্চন। তাঁর বাবা প্রখ্যাত কবি হরিবংশ রাই বচ্চন ও মা তেজি বচ্চন। ১৯৬৯ সালে ‘সাত হিন্দুস্তানি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রজগতে যাত্রা শুরু করেন অমিতাভ। দীর্ঘ চলচ্চিত্রজীবনে ‘আনন্দ’, ‘গুড্ডি’, ‘বাবুর্চি’, ‘জঞ্জির’, ‘সওদাগর’, ‘দিওয়ার’, ‘শোলে’, ‘দো আনজানে’, ‘অমর আকবর অ্যান্থনি’, ‘ডন’, ‘সুহাগ’, ‘লাওয়ারিশ’, ‘সিলসিলা’, ‘শাহেনশাহ’, ‘অগ্নিপথ’, ‘বুম’, ‘বাগবান’, ‘ব্ল্যাক’, ‘সরকার’, ‘নিঃশব্দ’, ‘পা’, ‘অরক্ষণ’, ‘সত্যাগ্রহ’সহ অসংখ্য ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন বলিউডের ইতিহাসে অন্যতম সফল এই অভিনেতা।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share