‘স্বার্থান্বেষী’ মহল গণমাধ্যমকে মিথ্যা তথ্য দিচ্ছে : স্বাস্থ্য অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : ‘স্বার্থান্বেষী’ মহল গণমাধ্যমকে মিথ্যা তথ্য দিচ্ছে বলে দাবি করেছে স্বাস্থ্য অধিদপ্তর। শনিবার (১১ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. মো. জাহাঙ্গীর কবিরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন দাবিই করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- ‘ইদানিং কোনও কোনও স্বার্থান্বেষী মহল কল্পিত ও মিথ্যা তথ্য দিয়ে গণমাধ্যমকে বিভ্রান্ত করে স্বাস্থ্য অধিদপ্তরের সুনাম নষ্ট করার প্রয়াস চালাচ্ছেন।’

এদিকে জেকেজি ও রিজেন্ট হাসপাতালের চরম জাল-জালিয়াতি ও অনিয়মের কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েছে স্বাস্থ্য অধিদপ্তর। কারণ এই সংস্থাটিই প্রতিষ্ঠানগুলোকে কাজ দিয়েছিল।

বিজ্ঞাপন

এ ব্যাপারে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল কালাম আজাদ বাংলা কাগজের কাছে দাবি করেন, গত ২১ মার্চ রিজেন্টের সঙ্গে সমঝোতা স্মারক সই হওয়ার আগে টক শো ছাড়া সাহেদকে কখনও দেখেন নি।

আর করোনাভাইরাসের পরীক্ষা নিয়ে হাজার হাজার মানুষের সঙ্গে প্রতারণা করা জেকেজির বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর বলেছে- এর আগে স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাজ করা ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ওভাল গ্রুপ লিমিটেডের মালিক আরিফুল চৌধুরীর এই প্রতিষ্ঠান এভাবে প্রতারণা করবে তা তাঁদের ধারণায় ছিল না।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.