ডিসেম্বর ৫, ২০২১

The Bangla Kagoj

বিশ্বের সব দেশে, সব ভাষায়, সব সময় । বাংলা কাগজ । আপনার কাগজ । banglakagoj.net (আমাদের কোনও জাতীয় পত্রিকা নেই)।

স্বপরিবারে করোনামুক্ত প্রবীণ সাংবাদিক আবেদ খান

স্বপরিবারে করোনাভাইরাসমুক্ত আবেদ খান- বাংলা কাগজ।

এর আগে শনিবার (২০ জুন) নিজের করোনা আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছিলেন তিনি।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : স্বপরিবারে করোনামুক্ত হলেন প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) চেয়ারম্যান ও দৈনিক জাগরণ পত্রিকার সম্পাদক আবেদ খান। ডাক্তার ও পরিবারের আন্তরিক প্রচেষ্টায় করোনা থেকে মুক্তি পান বলে মনে করছেন ৭৫ বছর বয়সী এই প্রবীণ সাংবাদিক।

এর আগে শনিবার (২০ জুন) নিজের করোনা আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছিলেন তিনি।

আবেদ খানের সঙ্গে করোনামুক্ত হলেন স্ত্রী সানজিদা আক্তার, ছেলে আসাদ করিম খান প্রিয় ও ছেলের বউ ঊর্মি, আট বছরের নাতি ও এক গৃহকর্মী।

জানা গেছে, সাড়ে তিনমাসেরও বেশি সময় ধরে তিনি বাসায় ছিলেন। সুরক্ষার সকল স্বাস্থ্যবিধি মানার পরও পরিবারের মধ্যে করোনার লক্ষণ দেখা দেয়।

প্রবীণ সাংবাদিক আবেদ খান বলেন, স্বপরিবারে করোনা নেগেটিভ এসেছে। ডাক্তার আরও সপ্তাহখানেক কোয়ারেন্টাইনে থাকতে বলছেন, তারপর পুরোপুরি সুস্থ হয়ে উঠব। এখনও পরিবারের সবাই সুস্থ আছে। আমার শারীরিক অবস্থা অনেক খারাপ ছিলো। পরিবার ও ডাক্তারের সেবায় সুস্থ হয়ে উঠেছি। আমার পরিবারের সবারই করোনা পজিটিভ হলেও তাঁরা আমার সেবাযত্ন করেছে। সঠিক সুরক্ষা ব্যবস্থা ও সবার সেবায় আজকে করোনা নেগেটিভ এসেছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, আসলে আমরা সাড়ে তিনমাসের বেশি সময় ধরে ঘর থেকে বের হইনি। কিভাবে করোনায় আক্রান্ত হলাম এটাই ‘আশ্চার্যের’ বিষয়। শুধুমাত্র বাইরে থেকে প্রয়োজনীয় জিনিসপত্র আনা হতো। তাছাড়া কারো বাইরে যাওয়া হয়নি। হতে পারে লিফট বা বাইরে থেকে প্রয়োজনীয় জিনিসপত্রের সংস্পর্শে করোনা আক্রান্ত হয়েছি।

Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share