রিজেন্ট হাসপাতাল বন্ধ

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : রিজেন্ট-এর মূল কার্যালয় ও দুই হাসপাতাল সিলগালা করার পর রিজেন্ট হাসপাতাল অবশেষে বন্ধ ঘোষণা করা হলো। মঙ্গলবার (৭ আগস্ট) গভীর রাতে হাসপাতাল দুটি বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ।

অপরদিকে মঙ্গলবার (৭ জুলাই) সন্ধ্যায় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডা. আমিনুল হাসান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তেতে রিজেন্ট হাসপাতাল বন্ধের কথা বলা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- রিজেন্ট হাসপাতাল লিমিটেড উত্তরা শাখা ও মিরপুর শাখা (উভয় বেসরকারি হাসপাতাল) চলতি বছরের মার্চ মাস থেকে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছিল। যা বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া ও দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রকাশিত সংবাদে দেখা যায় হাসপাতাল দু’টি রোগীদের কাছ থেকে অন্যায়ভাবে বিরাট অঙ্কের টাকা আদায় করেছে। অনুমোদন না থাকা সত্ত্বেও আরটি-পিসিআর পরীক্ষার নামে ভুয়া রিপোর্ট দিয়ে টাকা হাতিয়ে নেওয়া, তাগিদ দেওয়া সত্ত্বেও হাসপাতালে লাইসেন্স নবায়ন না করাসহ বিভিন্ন অনিয়ম প্রমাণিত হয়েছে।

এসব অনিয়মের কারণে ‘দ্য মেডিক্যাল প্র্যাকটিস অ্যান্ড প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ল্যাবরেটরিস রেজিস্ট্রেশন অর্ডিন্যান্স-১৯৮২’ অনুযায়ী হাসপাতালের কার্যক্রম অবিলম্বে বন্ধের নির্দেশ দেওয়া হলো।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.