বাংলা কাগজে প্রতিবেদন প্রকাশ : সেই এসআই ক্লোজড

নোয়াখালী সংবাদদাতা, বাংলা কাগজ : বাংলা কাগজে প্রতিবেদন প্রকাশের পর সেই এসআইকে ক্লোজড করা হয়েছে। একইসঙ্গে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় অবৈধভাবে আটক করা সিএনজিচালিত অটোরিকশাটি এবং ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন অভিযুক্ত এসআই রূপন নাথ। এর আগে সোমবার (৬ জুলাই) দুপুরে তাঁকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ সূত্রে এসআই রূপন নাথের ক্লোজ হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গতকাল রোববার (৫ জুলাই) ভুক্তভোগী সিএনজিচালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম।

বিজ্ঞাপন

তদন্তের সময় অভিযোগকারী সিএনজি চালক মিলন তাঁর গাড়ির মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্ধি রেকর্ড করা হয়। তদন্ত সম্পন্ন হলে তদন্তকারী ওই পুলিশ কর্মকর্তা রাতেই কোম্পানীগঞ্জ থানা থেকে জেলা হেড কোয়ার্টারে চলে যান। সোমবার বিকালের দিকে কোম্পানীগঞ্জ থানার ওসির নির্দেশে এসআই রূপন নাথ সিএনজিচালক মিলন ও গাড়ির মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষের নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন।

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান জানান, ‘সোমবার বিকালে সিএনজি অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত এসআই রূপন নাথের বিরুদ্ধে আনিত অভিযোগের তদন্ত চলছে।’

‘আমি আইজিপিকেও পরোয়া করি না’ শিরোনামে সোমবার সকালে বাংলা কাগজে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.