করোনা মুক্তির আনন্দ নাজমুল অপুর

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : করোনা নেগেটিভ হওয়ার খবরটি নাজমুল ইসলাম অপু নিজেই বাংলা কাগজকে নিশ্চিত করেছেন। জাতীয় দলের বাঁহাতি এই স্পিনার জানিয়েছেন, তার মা-বাবাসহ তিনি বর্তমানে সুস্থ আছেন।

করোনামুক্ত হয়েছেন জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। তাঁর সঙ্গে আক্রান্ত হয়েছিলেন তার বাবা-মাও। তাঁর বাবা-মায়ের করোনাভাইরাস পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে। সোমবার করোনা পরীক্ষা করাতে দিয়েছিলেন নাজমুল। বুধবার (পহেলা জুলাই) সেই পরীক্ষার ফল হাতে পেয়েছেন তিনি।

বাংলাদেশের হয়ে একটি টেস্ট, ৫টি ওয়ানডে ও ১৩টি টি-টোয়েন্টি খেলা নাজমুল জানিয়েছেন, তাঁর মা-বাবাসহ তিনি বর্তমানে সুস্থ আছেন।

পরীক্ষার মাধ্যমে গত ২০ জুন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানতে পারেন নাজমুল অপু। তখন থেকে নিজের নারায়নগেঞ্জের বাসাতে আইসোলেশনে ছিলেন জাতীয় দলের বাঁহাতি এই স্পিনার।

নাজমুল অপু বলেছেন, ‘টেস্ট করাতে দিয়েছিলাম গত পরশু। আজ রিপোর্ট পেলাম। মা-বাবাসহ সবারই নেগেটিভ এসেছে। এখন একটু স্বস্তি পাচ্ছি।’

বিজ্ঞাপন

করোনা আক্রান্ত হয়ে থাকা দিনগুলো অস্বস্তিতে কেটেছে জানিয়ে নাজমুল অপু আরও বলেন, ‘যত যাই হোক, এমন একটা রোগ যে আপনি স্বস্তিতে থাকতে পারবেন না। আক্রান্ত অবস্থায় সুস্থ থাকলেও আপনার মধ্যে অস্বস্তি কাজ করবে। তাই রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত স্বস্তি পাচ্ছিলাম না। নেগেটিভ হওয়ার খবরে খুবই ভালো লাগছে। মুক্তি পাওয়ার একটা আনন্দ কাজ করছে।’

করোনাভাইরাসের সঙ্কটময় এই সময়ে যে কজন ক্রিকেটার মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন, তার মধ্যে নাজমুল অপু অন্যতম। করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই দুস্থ-অসহায়দের সাহায্য করে আসছেন তিনি।

সহযোগিতার এই কার্যক্রমে নারায়নগঞ্জে সরাসরি মাঠে থেকে কাজ করেছেন নাজমুল। মানুষের পাশে দাঁড়াতে পরিবার থেকে দূরে ছিলেন তিনি। পরিবারের সদস্যদের সুরক্ষার কথা ভেবে বাড়িতে থাকেননি নাজমুল।

গত ২০ জুন করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পান মাশরাফি বিন মুর্তজাও। তবে তিনি এখনও করোনামুক্ত হননি। তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনামুক্ত হননি।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.