এবার ভুতুড়ে বিদ্যুৎ বিলে হতবাক জয়া

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে অনেকের অনেক মন্তব্য আছে। অনেকে বলছেন, ইচ্ছাকৃত। কেউবা আবার বলছেন, লুটপাট। ঘটনা যা-ই হোক, এবার ভুতুড়ে বিলে হতবাক হয়েছে জয়া।

জানা গেছে, বৈশ্বিক মহামারি করোনার কারণে দীর্ঘ তিন মাস ধরে ঘরবন্দি রয়েছেন মানুষ। এতে করে অনেকের বাসায় আকাশচুম্বী বিদ্যুৎ বিল আসছে। এমন বিদ্যুত বিলে গ্রাহকদের পিলে চমকার মতো অবস্থা।

কারণ যেখানে আবাসিক বাড়ির বিদ্যুৎ বিল আসতো স্বাভাবিক সেখানে করোনার কারণে বিদ্যুৎ বিলের পরিমাণ এক বছরের সমপরিমাণ একমাসেই আসছে বলে অভিযোগ করেছেন গ্রাহকরা। এ তালিকায় রয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া আহসানের বিদ্যুত বিল একমাসে এসেছে ২৮ হাজার ৫ শত টাকা। যা দেখে রীতিমতো হতবাক এই অভিনেত্রী। ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, বিদ্যুৎ বিল আসছে ২৮ হাজার ৫০০ টাকা! কীভাবে সম্ভব!

বিজ্ঞাপন

বিষয়টি নিয়ে জয়া আহসান জানান, এর আগেও ১৬ হাজার টাকা বিল এসেছে। যা আগের নরমাল বিল আসতো ৫ থেকে ৭ হাজার টাকা। এবার এত বেশি আসছে তা বুঝতে পারছি না।

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ব্যাচেলর চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় জয়ার। এনেছি সূর্যের হাসি ধারাবাহিক নাটকে অভিনয়ের পর জয়া জাতিসংঘের নারী ও শিশু সহায়তা বিভাগের শুভেচ্ছা দূত হন। ২০১৬ সালে তিনি চলচ্চিত্রে অবদানের জন্য ইন্সপায়ারিং ওমেন অ্যাওয়ার্ড লাভ করেন। সেরা চলচ্চিত্র অভিনেত্রী হিসেবে পেয়েছেন চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ওপার বাংলাতেও অভিনয়ের সুখ্যাতি ছড়িয়েছেন জয়া। সেখানেও পেয়েছেন নানা সম্মাননা। দুই বাংলাতে সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি।

Facebook Comments Box

Leave a Reply

Your email address will not be published.