জুলাই ২৪, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

দেশে সুস্থ হয়েছেন ৫৫ হাজার ৭২৭ জন, মারা গেছেন এক হাজার ৭৩৮ ও আক্রান্ত এক লাখ ৩৭ হাজার ৭৮৭

২৮ জুন স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য বুলেটিনের অনলাইন ব্রিফিংয়ে বক্তব্য দেন অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা- ফেসবুক থেকে নেওয়া ছবি।

রোববার স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : এ পর্যন্ত (২৮ জুন সকাল ৮টা) দেশে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পরও সুস্থ হয়েছেন মোট ৫৫ হাজার ৭২৭ জন। অপরদিকে মৃত্যুবরণ করেছেন এক হাজার ৭৩৮ জন এবং মোট শনাক্ত হয়েছেন এক হাজার ৩৭ হাজার ৭৮৭ জন।

রোববার স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

ব্রিফিংয়ে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় রাজধানী ঢাকা সিটিসহ দেশের বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে সুস্থ হয়েছেন এক হাজার ৪০৯ জন।

নাসিমা জানান, দেশের ৬৫টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৩৪টি নমুনা সংগ্রহ করা হয়েছে। একই সময়ে আগের নমুনাসহ মোট পরীক্ষা হয়েছে ১৮ হাজার ৯২টি নমুনা। সবমিলে এ পর্যন্ত মোট সাত লাখ ৩০ হাজার ১৯৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

বিজ্ঞাপন

নাসিমা আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে আইসোলেশনে এসেছেন ৭১৭ জন ও আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন আরও ৪৬১ জন। সবমিলে এ পর্যন্ত আইসোলেশনে আসা ২৪ হাজার ৮১০ জনের মধ্যে এখনও আইসোলেশনে আছেন ১৪ হাজার ৫২৪ জন।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share