আগস্ট ৪, ২০২১

The Bangla Kagoj

আপনার কাগজ । banglakagoj.net

অঙ্কিতা প্রায়ই পাটনায় যেতেন, জানালেন সুশান্তের বাবা

সুশান্ত ও অঙ্কিতা- ফাইল ফটো।

সম্প্রতি ছেলের সঙ্গে হওয়া শেষ কথোপকথন প্রসঙ্গে বলতে গিয়ে গণমাধ্যমকে একথা জানিয়েছেন কে কে সিং রাজপুত।

বাংলা কাগজ শোবিজ : সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং রাজপুত জানিয়েছেন- রিয়া চক্রবর্তীর বিষয়ে তিনি কিছুই জানতেন না। তবে অঙ্কিতার বিষয়ে তিনি বেশ ভালো করেই জানতেন এবং অঙ্কিতা প্রায়ই তাঁদের সঙ্গে দেখা করতে পাটনায় যেতেন।

সম্প্রতি ছেলের সঙ্গে হওয়া শেষ কথোপকথন প্রসঙ্গে বলতে গিয়ে গণমাধ্যমকে একথা জানিয়েছেন কে কে সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের বাবা জানান, তাঁর ছেলে ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্ট্রাগলের কথা তাঁকে বলতেন। তবে সম্প্রতি তাঁর সঙ্গে কী কী ঘটেছিল সুশান্ত তাঁকে কিছুই বলেন নি। আর প্রথমবার এমনটা ঘটেছিল। শেষবার ছেলে সুশান্তের বিয়ে নিয়েও তাঁর সঙ্গে কথা বলেছিলেন বলে জানান কে কে সিং রাজপুত।

তাঁর কথায়, ২০২১-এর প্রথম দিকেই ও (সুশান্ত) বিয়ে করে নিতে চেয়েছিল, তবে অবশ্যই করোনার প্রকোপের মধ্যে কখনওই বিয়ে করতে চায় নি। আর ‘দিল বেচারা’-র মুক্তির জন্য অপেক্ষা করছিল।

কে কে সিং আরও জানান- সুশান্তের মৃত্যুর পর মুম্বাইতে তাঁর সঙ্গে এসে কৃতি কথা বলেছিলেন, আরও অনেকেই ছিলেন, তবে মাস্ক পরে থাকায়, সকলকে ঠিক বুঝতে পারেননি তিনি। এমনকি মৃত্যুর পর তাঁর সঙ্গে এবং সুশান্তের দিদিদের সঙ্গে কথা বলেন অঙ্কিতাও। তবে রিয়ার বিষয়ে তিনি বিশেষ কিছুই জানেন না।

সুশান্তের বাবার কথায়, তিনি তাঁর ছেলের বিষয়ে কখনও বেশি মাথা ঘামাতেন না। ওকে ওর মতোই থাকতে দিতে চেয়েছিলেন। এমনকি সুশান্ত যখন পড়াশোনা ছেড়ে নাচ ও অভিনয় ক্লাসে ভর্তি হন, তখনও সুশান্ত তাঁকে ভয়ে বলেননি সেসব কথা। তবে সুশান্ত তাঁর পছন্দের পাত্রীকেই বিয়ে করতে বলেছিলেন বলে জানান কে কে সিং।

বিজ্ঞাপন

সুশান্ত তাঁর সমস্ত কথা বড়দিদির সঙ্গেই শেয়ার করতেন বলে জানান কে কে সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাঁর সঙ্গে রিয়া চক্রবর্তীর সম্পর্ক বারবার আলোচনায় উঠে আসছে। যদিও সুশান্তের প্রেমের কথা রিয়া অবশ্য প্রথম থেকে অস্বীকার করেই এসেছিলেন। যদিও অভিনেতার মৃত্যুর পর সেই সম্পর্কের কথা রিয়া এক প্রকার স্বীকার করে নিয়েছেন। যদিও তাঁকে সেই সম্পর্ক থেকে মহেশ ভাট বের হয়ে আসার পরামর্শ দিয়েছিলেন বলেও জানান রিয়া।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত গত ১৪ জুন আত্মহত্যা করেন।

Facebook Comments Box

Call Now ButtonContact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share