জানুয়ারি ২৭, ২০২২

বাঙলা কাগজ

The Bangla Kagoj । সবচেয়ে বেশি দেশে, সবচেয়ে বেশি ভাষায়। বাঙলা কাগজ । আপনার কাগজ । banglakagoj.net (আমাদের কোনও জাতীয় পত্রিকা নেই)।

২৬ জুন পর্যন্ত ১০ লাখ টাকার জীবন বীমার ঘোষণা দিয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড

২৬ জুন পর্যন্ত বিনামূল্যে ১০ লাখ টাকার জীবন বীমার ঘোষণা দিয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- এবার বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সঙ্গে অনন্য গ্রাহক সেবার দৃষ্টান্ত স্থাপন করল ডায়মন্ড ওয়ার্ল্ড। প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় অনেক প্রতিষ্ঠান যখন লাভ-ক্ষতির হিসাব কষতে শুরু করেছে তখন ডায়মন্ড ওয়ার্ল্ড ঠিক উল্টো পথে চলছে। যে কোনও অনাকাঙ্খিত পরিস্থিতিতে কাস্টমারদের (ক্রেতা) পাশে থাকতে ১০ লাখ টাকার ফ্রি জীবন বীমার ঘোষনা করেছে আইএসও সার্টিফাইড প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে ৫শ গ্রাহককে বিনামূল্যে জীবন বীমার আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

বাংলা কাগজ : ২৬ জুন পর্যন্ত বিনামূল্যে ১০ লাখ টাকার জীবন বীমার ঘোষণা দিয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- এবার বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার সঙ্গে অনন্য গ্রাহক সেবার দৃষ্টান্ত স্থাপন করল ডায়মন্ড ওয়ার্ল্ড। প্রাণঘাতী করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব মোকাবিলায় অনেক প্রতিষ্ঠান যখন লাভ-ক্ষতির হিসাব কষতে শুরু করেছে তখন ডায়মন্ড ওয়ার্ল্ড ঠিক উল্টো পথে চলছে। যে কোনও অনাকাঙ্খিত পরিস্থিতিতে কাস্টমারদের (ক্রেতা) পাশে থাকতে ১০ লাখ টাকার ফ্রি জীবন বীমার ঘোষনা করেছে আইএসও সার্টিফাইড প্রতিষ্ঠানটি। ইতোমধ্যে ৫শ গ্রাহককে বিনামূল্যে জীবন বীমার আওতায় এনেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

এ সম্পর্কে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা বলেন, যে কোনও পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকাই আমার ও আমার প্রতিষ্ঠানের ধর্ম। পরিবর্তিত পরিস্থিতিতে গ্রাহকদের পাশে থাকতেই আমরা এই স্কীমটি চালু করেছি। গ্রাহকদের হয়ে আমরাই পলিসির পুরো টাকাটা পরিশোধ করব।

অর্থনীতির চাকা সচল রাখতে সরকার নির্ধারিত শতভাগ স্বাস্থ্যবিধি অনুসরণ করে সারাদেশে আমাদের সকল শোরুম খোলা রয়েছে এবং সবগুলো শোরুমেই স্বাস্থ্যবিধি যথাযথভাবে প্রতিপালন করা হচ্ছে। এছাড়া অনলাইনে প্রতিটি কেনাকাটায় থাকছে ৩০ শতাংশ ডিসকাউন্ট, সারাদেশে ফ্রি হোম ডেলিভারি, ১২ মাসের সহজ কিস্তি, বুকিং সুবিধা ও ট্রাই এট হোমের মত অভিনব সব অফার। আর অফলাইন ও অনলাইনে প্রতিটি ক্রয়কৃত অ্যামাউন্টের উপর ভিত্তি করে আগামী ২৬ জুন পর্যন্ত থাকছে ১০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

এছাড়া সকল খুটিঁনাটি বিষয়ে জানার জন্য গ্রাহকরা চোখ রাখতে পারেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ফেসবুক লাইভে অথবা কল করতে পারেন ২৪/৭ (০১৭১৩১৯৯২৭০) নম্বরে।

বিজ্ঞাপন
Facebook Comments Box

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share
Contact us