অক্টোবর ২৮, ২০২১

The Bangla Kagoj

বিশ্বের সব দেশে, সব ভাষায়, সব সময় । বাংলা কাগজ । আপনার কাগজ । banglakagoj.net (আমাদের কোনও জাতীয় পত্রিকা নেই)।

বাসাতেই চলছে মাশরাফির চিকিৎসা, এক্সরে করাতে গিয়েছিলেন সিএমএইচে

মাশরাফি বিন মুর্তজা- ফাইল ফটো।

করোনাভাইরাস (কোভিড-১৯) পজেটিভ হবার পর বাসাতেই চলছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার চিকিৎসা। তবে বুকের এক্সরে করাতে সোমবার (২২ জুন) সন্ধ্যায় সম্মিলতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়েছিলেন মাশরাফি।

নিজস্ব প্রতিবেদন, বাংলা কাগজ : করোনাভাইরাস (কোভিড-১৯) পজেটিভ হবার পর বাসাতেই চলছে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার চিকিৎসা। তবে বুকের এক্সরে করাতে সোমবার (২২ জুন) সন্ধ্যায় সম্মিলতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়েছিলেন মাশরাফি। ভোরের কাগজ।

এ ব্যাপারে মাশরাফি বাংলা কাগজকে জানান, তিনি ভালো আছেন। আগে থেকে শ্বাসকষ্টের সমস্যা থাকায় সাবধানতা অবলম্বন করতেই এক্সরে করানো। তিনি জানান, তাঁর পরিবারের অন্য সদস্যরা সুস্থ আছেন। তিনিও মানসিকভাবে যথেষ্ট আত্মবিশ্বাসী আছেন।

এদিকে মাশরাফির হাসপাতালে যাওয়া-না যাওয়া নিয়ে কিছু গুজবও ছড়িয়েছে সোমবার সারাদিন। এসব খবরে ভক্ত-সমর্থকেরা যেন বিভ্রান্ত না হন, সেজন্য বিকেলে তিনি ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন, ‘কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যাওয়ার প্রয়োজন হতে পারে, সেটা স্বাভাবিক।’ সেই পরীক্ষা করতেই বিকেলে সিএমএইচে যান বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি হাসপাতালেই অবস্থান করছিলেন। পরীক্ষা শেষে তাঁর আবার মিরপুরের বাসায় ফেরার কথা।

কোভিড-১৯ পজেটভি হওয়ার পর থেকে মাশরাফিকে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ বি এম আব্দুল্লাহ। নিয়মিত খোঁজখবর রাখছেন বিসিবির চিকিৎসকেরাও। চিকিৎসকদের কাছে মাশরাফি নিজের পুরোনো শ্বাসকষ্ট নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন
Facebook Comments Box

Contact us

বাংলা কাগজ এ আপনাকে স্বাগতম।

X
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook91m
Twitter38m
LinkedIn4m
LinkedIn
Share